শিরোনাম

‘শেয়ারট্রিপ মনিটর এয়ারলাইন অব দ্য ইয়ার ২০২৩’-এ ৯ ক্যাটাগরিতে বিমানের পুরস্কার অর্জন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ‘শেয়ারট্রিপ মনিটর এয়ারলাইন অব দ্য ইয়ার ২০২৩’- এ ‘বেস্ট ইকোনমি ক্লাস’ এবং ‘বেস্ট ইন-ফ্লাইট মিল ইন ইকোনমি ক্লাস’ ক্যাটাগরিতে গোল্ড অ্যাওয়ার্ড অর্জনের পাশাপাশি আরও সাতটি ক্যাটাগরিতে ব্রোঞ্জ পদক লাভ করেছে। ভ্রমণ ও পর্যটন বিষয়ক পাক্ষিক দ্য বাংলাদেশ মনিটর পরিচালিত আকাশপথে নিয়মিত ভ্রমণকারীদের অনলাইনে মতামত জরিপের উপর ভিত্তি করে এ পুরস্কার দেওয়া হয়।

গত ২০ সেপ্টেম্বর রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী জনাব মোঃ মাহবুব আলী এমপি। বিমানের পক্ষ থেকে পরিচালক প্রশাসন ও মানবসম্পদ (যুগ্মসচিব) জনাব মোঃ ছিদ্দিকুর রহমান, পরিচালক বিপণন ও বিক্রয় (যুগ্মসচিব) জনাব মোঃ কামরুল হাসান খান এনডিসি এবং পরিচালক গ্রাহক সেবা (যুগ্মসচিব) জনাব মোঃ মতিউল ইসলাম চৌধুরী পুরস্কারসমূহ গ্রহণ করেন।

উল্লেখ্য, এ বছর মতামত জরিপে মোস্ট কাস্টমার ফ্রেন্ডলি এয়ারলাইন (ডমেস্টিক), বেস্ট রিজিওনাল এয়ারলাইন, বেস্ট ইনফ্লাইট ইন্টারটেইনমেন্ট, বেস্ট ইন-ফ্লাইট সার্ভিস (ডমেস্টিক), বেস্ট অন টাইম পারফর্মেন্স (ডমেস্টিক), এয়ারলাইন অব দ্য ইয়ার এবং ডমেস্টিক এয়ারলাইন অব দ্য ইয়ার ক্যাটাগরিতে ব্রোঞ্জ পদক লাভ করেছে বিমান।

 

আরও দেখুন

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি একটি বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট “ উইন অ্যান্ড ট্রিট ইউর মাদার এট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *