শিরোনাম

শেরাটন ঢাকার সকল খাদ্য অনুরাগীদের দ্যা গার্ডেন কিচেনে তুর্কি খাবার উপভোগ করার সুযোগ

বিশ্বের শীর্ষ এবং জনপ্রিয় রন্ধনপ্রণালীগুলির মধ্যে একটি হল তুর্কি খাবার। রন্ধনপ্রণালী শতাব্দীর পর শতাব্দী ধরে বিবর্তিত হয়েছে এবং তুর্কি ভূমির সমৃদ্ধ ইতিহাস দ্বারা প্রভাবিত হয়েছে , যা প্রথমে বাইজেন্টাইন এবং তারপর অটোমান সাম্রাজ্যের শাসনাধীন ছিল।

ঢাকার ভোজনরসিকদের জন্য তুর্কি সুস্বাদু খাবার সরবরাহ করতে, শেরাটন ঢাকা বিদেশ থেকে এনেছে মাস্টার শেফস: আহমেত গুলার, সাইত দুরসুন, মেহমেত আসলান এবং এরহান ডেমিরকে।

শেফ আহমেত গুলার হলেন একজন মাস্টার বাকলাভা শেফ যিনি ২৫ বছরেরও বেশি সময় ধরে বাকলাভা তৈরি করছেন এবং অন্যান্য তুর্কি মিষ্টির সাথে ৩০ টিরও বেশি ধরণের বাকলাভা প্রস্তুত করতে পারেন। পেস্তা বাকলাভা, আখরোট বাকলাভা, পেস্তা দুরুম, চকোলেট সেকারপেয়ার, হাভুক দিলিম এবং সোবিয়েত তার সিগনেচার আইটেম।

শেফ সাইত দুরসুন একজন কাবাব মাস্টার এবং তার ৩০ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে৷ কাবাব তৈরির বিভিন্ন স্টাইল সম্পর্কে তার ব্যাপক জ্ঞান রয়েছে। স্থানীয় স্বাদ পূরণের জন্য নতুন কাবাব তৈরির জন্য স্থানীয় পণ্য সোর্সিং-এ, সাইত একজন বিশেষজ্ঞ। আদানা এবং বেইতি কাবাব তার সিগনেচার ডিশ।

শেফ মেহমেত আসলান একজন তুর্কি রন্ধনপ্রণালী বিশেষজ্ঞ কিন্তু অন্যান্য রন্ধনপ্রণালী সম্পর্কে তার ভালো জ্ঞান রয়েছে কারণ তিনি লিবিয়া এবং মিশরে ৬০টিরও বেশি খাবার তৈরির কাজ করেছেন। তার সিগনেচার আইটেম শর্মা এবং বিভিন্ন ধরনের পিডে I

অবশেষে, শেফ এরহান ডেমির ১৯ বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে মাস্টার পেস্ট্রি শিল্পী। তিনি ইতালীয়, মহাদেশীয় এবং ভূমধ্যসাগরীয় খাবার তৈরিতে ব্যাপক জ্ঞানের পাশাপাশি তুর্কি, ফরাসি এবং আরবীয় পেস্ট্রিতে বিশেষ দক্ষতা অর্জন করেন।

শেরাটন ঢাকার সকল খাদ্য অনুরাগীদের দ্যা গার্ডেন কিচেনে তুর্কি খাবার উপভোগ করার জন্য আমন্ত্রণ জানিয়েছে। আগ্রহীদের +8801313709099 এ কল করে টেবিল সংরক্ষণ করতে হবে।

আরও দেখুন

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন আরো ২ জন

দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হয়েছেন আরো দুই ক্রেতা। তারা হলেন জামালপুর সদরের মাহমুদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *