শিরোনাম

সোনালী ব্যাংক এবং সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির মধ্যে চুক্তি

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্যদের যাবতীয় ফি ও বার্ষিক চাঁদা আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড এবং বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

৯ জানুয়ারি, ২০২৩ সোমবার বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের কনফারেন্স রুমে আয়োজিত এ অনুষ্ঠানে চুক্তিপত্র হস্তান্তর করেন সোনালী ব্যাংকের মাননীয় সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর জনাব মোঃ আফজাল করিম এবং বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির মাননীয় সভাপতি জনাব মোঃ মমতাজউদ্দিন ফকির।

সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব সুভাষ চন্দ্র দাস এফসিএমএ, এফসিএ এবং আইনজীবী সমিতির পক্ষে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবদুন নুর দুলাল ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অতিথি হিসেবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের মাননীয় বিচারপতি জনাব মোঃ নূরুজ্জামান, অ্যাটর্নি জেনারেল জনাব এ. এম. আমিন উদ্দিন, সোনালী ব্যাংক লিমিটেডের জেনারেল ম্যানেজার জনাব মোঃ আবদুল কুদ্দুস ও জনাব মোঃ মনিরুজ্জামান ছাড়াও আরো উপস্থিত ছিলেন ব্যাংকের অন্যান্য নির্বাহী, কর্মকর্তা ও আইনজীবী সমিতির সদস্যবৃন্দ।

এই চুক্তির ফলে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্যরা ঘরে বসে অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে তাদের বার্ষিক বিভিন্ন চাঁদা ও যাবতীয় ফি পরিশোধ করতে পারবেন।

উল্লেখ্য, Sonali e-Sheba মোবাইল App এর মাধ্যমে ঘরে বসে দেশ ও বিদেশ হতে মাত্র ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং Sonali e-Wallet এর মাধ্যমে ব্যাংকের যেকোনো শাখায় QR code based ক্যাশ আউট সুবিধাসহ দেশ ও বিদেশ হতে দিন রাত ২৪ ঘণ্টা ব্যাংকিং লেনদেন করা যায়। এর ফলে অনলাইনে যাবতীয় ব্যাংকিং কার্যক্রম গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব হচ্ছে।

আরও দেখুন

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধার্ঘ অর্পণ

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সদ্য পদোন্নতিপ্রাপ্ত ৯ জন পরিচালক অদ্য ১৯ এপ্রিল ২০২৪ তারিখ সকাল ১১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *