শিরোনাম

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭ টি নতুন উপশাখার উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন করা হয়েছে। ২ জানুয়ারি প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নতুন উপশাখাগুলোর উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আবু রেজা মোঃ ইয়াহিয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহাম্মদ ফোরকানুল্লাহ, মানব সম্পদ বিভাগের প্রধান জনাব কাজী ওবায়দুল আল-ফারুক, আন্তর্জাতিক বিভাগের প্রধান জনাব মোঃ আকমল হোসাইন, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান জনাব মোঃ মনিরুজ্জামান এবং ব্রাঞ্চেস কন্ট্রোল এন্ড জেনারেল ব্যাংকিং বিভাগের প্রধান জনাব সাইফ আল-আমীন। এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের সংশ্লিষ্ট শাখাসমূহের ব্যবস্থাপক ও উপশাখার ইনচার্জ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম সকল কর্মকর্তাকে গ্রাহকদের সততা ও আন্তরিকতার সাথে সেবা প্রদানের পরামর্শ দেন এবং গ্রাহকদের উদ্দেশ্যে বলেন, ব্যাংকের প্রযুক্তিবান্ধব অনেক সেবা আছে। তিনি সেসব সেবা গ্রহণের জন্য গ্রাহকদের আহবান জানান।
সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম বলেন, বছরের শুরুতেই আমরা ৭ টি উপশাখা উদ্বোধন করেছি। আরো ১৫টি এজেন্ট ব্যাংকিং আউটলেট শীঘ্রই উদ্বোধন হতে যাচ্ছে। এভাবে আমরা দেশব্যাপী আমাদের পরিধি সম্প্রসারণ করছি। উন্নয়নের এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে।
নতুন ৭টি উপশাখা হচ্ছে- বগুড়ার শিবগঞ্জের মোকামতলায়, পাবনার চাটমোহর নতুন বাজারে, জয়পুরহাটের জিন্দাপুরের মোলামগাড়ীহাটে, চাঁদপুরের কচুয়ায় আশ্রাফপুর বাজারে, হবিগঞ্জের বাহুবলে মিরপুর বাজারে, নোয়াখালীর চাটখিলে সোমপাড়া বাজারে এবং বাগেরহাটের কচুয়ার সাইনবোর্ড বাজারে।

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *