শিরোনাম

সোশ্যাল ইসলামী ব্যাংক- এর “যাকাত ও ক্যাশ ওয়াক্ফ” ক্যাম্পেইন এর উদ্বোধন

পবিত্র মাহে রমাদানকে সামনে রেখে সোশ্যাল ইসলামী ব্যাংক মাসব্যাপী “যাকাত ও ক্যাশ ওয়াক্ফ” ক্যাম্পেইন শুরু করেছে। ২৩ মার্চ ব্যাংকের প্রধান কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম। এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহাম্মদ ফোরকানুল্লাহ এবং জনাব আব্দুল হান্নান খান, বিভাগীয় প্রধানগণসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ। এছাড়াও ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ, সকল শাখার ব্যবস্থাপক, অপারেশন ম্যানেজার, জিবি ইনচার্জ ও উপশাখার ইনচার্জবৃন্দ ভার্চুয়াল প্লাটফর্মে যুক্ত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, পবিত্র রমাদান মাসে প্রত্যেকেই যাকাত ও সাদাকাহ আদায় করেন। ধর্মপ্রাণ মানুষের কথা চিন্তা করে আমাদের ব্যাংকে যাকাত, হজ আদায়ের লক্ষ্যে সঞ্চয়ের জন্য কাফেলা ও প্রশান্তি নামে দুটি প্রোডাক্ট বহুদিন আগেই চালু হয়েছে। এছাড়া ইহকালীন ও পরকালীন কল্যাণের জন্য রয়েছে এসআইবিএল প্রবর্তিত ক্যাশ ওয়াকফ, যা স্বেচ্ছামূলক ও স্থায়ী দান, যেখানে মূল টাকা সংরক্ষিত থাকে এবং এর থেকে অর্জিত মুনাফা হিসাবধারীর ইচ্ছে মতো বিভিন্ন কল্যাণধর্মী খাতে ব্যয় করা হয়। তিনি কল্যাণধর্মী এই সেবাপণ্য গুলো সম্পর্কে গ্রাহকদের অবহিত করার ব্যাপারে গুরুত্বারোপ করেন।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *