শিরোনাম

হৃতিক রোশান-কে সাথে নিয়ে মাউন্টেন ডিউ’র নতুন ধামাকা

‘ভয়ের পরেই জয়’ ধারণাটি বাংলাদেশের ভোক্তাদের কাছে ভিন্ন ধাঁচে উপস্থাপন করতে নতুন এক ক্যাম্পেইন শুরু করেছে মাউন্টেন ডিউ। ব্র্যান্ডটি সবসময় দেখিয়েছে যে, নিজের ভয় ও দ্বিধাগুলোকে পেছনে ফেলে এগিয়ে যাওয়ার মধ্যেই সাধারণ-অসাধারণের পার্থক্য। আর এই ভাবনার মাধ্যমে দেশের তরুণদের ভয়গুলো জয় করার উৎসাহ দিতে, ব্র্যান্ড অ্যাম্বাসেডর হৃতিক রোশানের রোমাঞ্চকর, দুঃসাহসিক ও হাই-অক্টেন স্টান্টসহ একটি অনুপ্রেরণামূলক গল্পের নতুন টিভিসি নিয়ে এসেছে মাউন্টেন ডিউ।

হাই-অক্টেন এই টিভিসি’তে মেগাস্টার হৃতিক রোশানকে এমন এক স্টান্ট করতে দেখা যায়, যা আগে কখনোই কেউ করেনি। টিভিসিতে, লাইভে থাকা অবস্থায় আকাশে ভাসমান একটি কার্গো প্লেন থেকে তিনি বাইক নিয়ে ঝাপিয়ে পড়েন। যখন তার ক্রু মেম্বাররা এই স্টান্টের ঝুঁকির ব্যাপারে বলছিল, সে সময় আমরা হৃতিককে দেখি তার সামান্য দ্বিধার সম্মুখীন হতে। তবে এরপরই মাউন্টেন ডিউ হাতে নিয়ে চুমুক দেয়ার সাথে সাথেই তার চেহারায় দৃঢ়তা দেখা দেয় এবং সে চ্যালেঞ্জটি গ্রহণ করেন নির্দ্বিধায়। এর মাধ্যমে মাউন্টেন ডিউ আবারও তাদের বিশ্বাসকে তুলে ধরেছে যে, যেকোনো চ্যালেঞ্জের মুখোমুখি হলে সবসময় দুটি চয়েস থাকে; ভয়ের কাছে হার মেনে থেমে যাওয়া অথবা ভয়কে জয় করে সামনে এগিয়ে যাওয়া। আর এই চয়েসটাই সত্যিকারের হিরোদের অন্যদের থেকে আলাদা করে তুলে

টিভিসি সম্পর্কে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হৃতিক রোশান বলেন, “মাউন্টেন ডিউ’র সাথে কাজ করা আমার জন্য সবসময়ই রোমাঞ্চকর। আমি নিজেও বিশ্বাস করি যে, নিজের ভয়কে জয় করে সাহসের সাথে যেকোনো চ্যালেঞ্জের সম্মুখীন হওয়া উচিৎ। তাই মাউন্টেন ডিউ’র ক্যাম্পেইনগুলো করতে আমি উপভোগ করি এবং এবারও সেই বিশ্বাসের প্রতিফলন ঘটাতে করতে পেরে আমি আনন্দিত। আশা করছি ভোক্তারা নতুন ক্যাম্পেইনটি পছন্দ করবে, এবং তাদের প্রতিক্রিয়া জানার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি।”
পেপসিকো বাংলাদেশ-এর অ্যাসোসিয়েট ডিরেক্টর অব মার্কেটিং অনুজ গোয়াল বলেন, “আমাদের ‘ভয়ের পরেই জয়’ ধারণার মাধ্যমে বাংলাদেশে মাউন্টেন ডিউ সবসময়ই তাদের সম্মান জানিয়েছে যারা ঝুঁকি নিতে ভয় পায়না এবং ভয় ও দ্বিধাকে পেছনে ফেলে নিজের লক্ষ্য পূরণে এগিয়ে যায়। এবছর আমাদের ব্র্যান্ড সেসব হিরোদের উদযাপন করছে, যারা চ্যালেঞ্জের সম্মুখীন হয় এবং বিজয়ী হিসেবে নিজের ভয়কে জয় করে। বাংলাদেশের ভোক্তারা এই টিভিসি দেখে অনুপ্রাণিত হবে, কারণ একজন সত্যিকারের হিরোর মতোই হৃতিক রোশান এখানে ‘ভয়ের পরেই জয়’ বিশ্বাসকে ফুটিয়ে তুলেছে।”

ট্রান্সকম বেভারেজেস-এর হেড অব মার্কেটিং শারফুদ্দিন ভূঁইয়া শ্যামল বলেন, “আমরা অত্যন্ত উদ্দীপনার সাথে মাউন্টেন ডিউ’র নতুন ক্যাম্পেইন নিয়ে নতুন বছরটি শুরু করেছি। বাজারের খুবই জনপ্রিয় একটি কোমল পানীয় হিসেবে ব্র্যান্ডটি সর্বদাই ‘ভয়ের পরেই জয়’ ধারণা নিয়ে কাজ করে, যা এখনকার তরুণদের চিন্তার সাথে সামঞ্জস্যপূর্ণ। ভোক্তারা বরাবরের মতো এবারও নতুন টিভিসি’টি পছন্দ করবে বলে আমি আশাবাদী।”

৩৬০-ডিগ্রি ক্যাম্পেইনের মাধ্যমে মাউন্টেন ডিউ’র নতুন টিভিসি’টি টেলিভিশন, ডিজিটাল, আউটডোর ও সোশ্যাল মিডিয়াতে প্রচার করা হবে। মাউন্টেন ডিউ’র সিঙ্গেল সার্ভ ও মাল্টি সার্ভ প্যাক সকল মডার্ন ও ট্রেডিশনাল আউটলেট ছাড়াও ই-কমার্স প্লাটফর্মগুলোতে পাওয়া যাচ্ছে।

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *