শিরোনাম

৭ম বারের মতো পর্দা উঠলো দেশের একমাত্র “ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট

২০ শে জুলাই ২০২৩ সংবাদ সম্মেলনের মাধ্যমে ৭ম বারের মতো পর্দা উঠলো  দেশের একমাত্র “ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট পাওয়ার্ড বাই ইয়ামাহা, আয়োজনে দ্যা থ্রি ক্রিকস ।  অনুষ্ঠানে ৩২ টি  টিমের টিম ক্যাপ্টেন দের উপস্থিতিতে গত  বছরের চ্যাম্পিয়ন দল সাউথ ইস্টের অধিনায়ক, আয়োজক কমিটির কাছে ট্রফি হস্তান্তর করে ।
বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান এবং খালেদ মাসুদ পাইলটের তত্ত্বাবধানে ৩২টি ইউনিভার্সিটির অংশগ্রহণে এই টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে  ২২ জুলাই থেকে ২৭ জুলাই ২০২৩ পর্যন্ত।
টুর্নামেন্টে  বিশ্ববিদ্যালয়গুলোকে ৮টি গ্রুপে বিভক্ত করে, প্রত্যেক গ্রুপে ৪ টি করে মোট ৩২ ইউনিভার্সটি ৫৫ টি ম্যাচ খেলবে। ভেনু মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম। প্রত্যেকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস।
টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ৫ লক্ষ টাকা এবং রানারআপ দল পাবে ২ লক্ষ টাকা । এছাড়াও লটারির মাধ্যমে সৌভাগ্যবান বিজয়ী দর্শকের জন্য আছে হেলিকপ্টার রাইড ও গ্যালারিতে বসে ক্যাচ ধরলে প্রতি ক্যাচে ৫০০ টাকা এবং ফ্যান্টাস্টিক হেব্বি এনার্জি গিফট হ্যাম্পার জিতে নেওয়ার সুযোগ।
প্রতিবারের মতো এবারও অনুষ্ঠিত হচ্ছে “ট্রফি ট্যুর।”অংশগ্রহণকারী প্রত্যেকটি ইউনিভার্সিটিতে টুর্নামেন্টের ট্রফি পৌঁছে যাচ্ছে ।
এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় আছে টাইটেল স্পনসর ক্লেমন, পাওয়ার্ড বাই Yamaha, কোস্পন্সর ওয়ালটন, ফ্যান্টাস্টিক হেব্বি এনার্জি বিস্কিট, যাচাই, আকিজ বাই সাইকেল, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আইসক্রিম পার্টনার জে এন জি, ওয়ারড্রব পাটনার আম্বার, হট বেভারেজ পার্টনার ইস্পাহানি, ড্রিংকিং ওয়াটার পার্টনার স্পা।
প্রতিবারের মতো এবারও টুর্নামেন্ট কমিটি আশা করে টুর্নামেন্টটি ক্রিকেটপ্রেমী শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলবে এবং সুস্থ দেহে সুন্দর মন বিকাশে ছাত্রদের সহায়ক হবে।

আরও দেখুন

তিতাস ক্লাব কর্তৃক আয়োজিত বিজয় দিবস আন্ত:ডিভিশন ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ -এর শুভ উদ্বোধন

তিতাস ক্লাব কর্তৃক আয়োজিত বিজয় দিবস আন্ত:ডিভিশন ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ -এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *