শিরোনাম

জামালপুর-৫ আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করে দোয়া চেয়েছেন মারুফা আক্তার পপি

প্রিয় সদরবাসী (জামালপুর-৫),দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গতকাল বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা নিজে দলীয় ফরম ক্রয়ের মাধ্যমে ” বাংলাদেশ আওয়ামী লীগের ফরম বিক্রি উদ্বোধন করেন।

তার আশীর্বাদ নিয়ে আমিও জামাল পুর -৫ (সদর) আসনের জন্য ১টি মনোনয়ন পত্র সংগ্রহ করেছি।
আমি আপনাদের মেয়ে, আপনাদের সন্তান। যে মাটিতে আমার মা-বাবাসহ পূর্বপুরুষরা ঘুমিয়ে আছেন,যে মাটির নিঃশ্বাস-প্রশ্বাস নিয়ে আমি বড় হয়ছি, যে মাটির প্রিয়জনদের হাতের আঙ্গুলটা ধরে আম হাঁটি-হাটি পা-পা করে জীবনের পথে হাঁটা শিখেছি- সেই আমি মনে করি,আমার নাড়িপোতো এই মাটি এবং প্রিয় মানুষগুলোর কাছে আমি অনেক বেশী ঋণী।
আমি বড় কোন ব্যাবসায়ি নই, নই বড় কোন কর্মকর্তাও। জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে দীক্ষা নিয়ে জীবনে মিছিল-মিটিং-শ্লোগান দিয়ে মানুষের অধিকার প্রতিষ্ঠার লড়াই, আর মানুষের জন্য নিজেকে বিলিয়ে দেওয়ার শিক্ষা ছাড়া আমার আর কোন অর্জন নাই।
কিন্তু ঐ যে কথায় আছে, ছেঁড়া কাঁথার নীচে শোয়ে স্বপ্ন দেখার কথা.. বিষয়টা যেন অনেকটা সেই রকম। আমারও খুব ইচ্ছে হয় নিজের জন্মভিটার-প্রিয় মাটির প্রিয় মানুষ গুলোর সুখ-দূঃখের কাছাকাছি থাকি, তাদের জন্য নিজের সামর্থ্যটুকু উজাড় করে দেই, তাদের জন্য কিছু করি…..
বিশ্বাস করুন,এমপি-মন্ত্রীর তকমা লাগিয়ে ব্যাক্তিগত ভাবে লাভবান হওয়া,নিজস্ব জৌলুস বাড়ানোর বিন্দুমাত্র আকাঙ্খা আমার মনের চৌহদ্দিতে নেই।
জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড যদি আমাকে মনোনীত কর,আপনারা যদি আমাকে সুযোগ দেন-কথা দিলাম, আমার সর্বোচ্চ শক্তি এবং সামর্থ্য আপনাদের কল্যাণে উৎসর্গ করবো।আমি আপনাদের কাছে দুহাত পেতে শুধু “দোয়া” চাই।
মা এবং মাটির এই ঋণ শোধ করার জন্য আপনাদের দোয়া এবং সহযোগিতা আমার খু-উ-ব প্রয়োজন।
সবাই ভালো থাকবেন- নিরন্তর শুভকামনা রইলো।
* জয় বাংলা-জয় বঙ্গবন্ধু-জয়তু শেখ হাসিনা *

আরও দেখুন

১৪ ও ১৬ ডিসেম্বরের কর্মসূচি ঘোষণা করল বিএনপি

আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস এবং ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নতুন কর্মসূচি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *