শিরোনাম

তিতাসের অভিযানেে ১৪৩ গ্রাহকের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

রাজধানীর ধানমণ্ডি, শ্যামলী, আদাবর, এলিফ্যান্ট রোড, জিগাতলা, লালবাগ, আজিমপুর, আগারগাঁও, মোহাম্মদপুর এলাকাসহ বিভিন্ন এলাকায় বকেয়া বিল আদায় ও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে দুই দিনের বিশেষ অভিযানে নেমেছিল তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেড।

গত মঙ্গলবার ও সোমবার দুই দিনের অভিযানে ২৪টি টিম অংশ নিয়ে ১৪৩ গ্রাহকের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে। পর্যায়ক্রমে রাজধানীর বিভিন্ন এলাকায় এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিতাস গ্যাসের কর্মকর্তারা জানিয়েছে।

তিতাসের মেট্রো ঢাকা রাজস্ব ডিভিশনের মহাব্যবস্থাপক মো. রশিদুল আলম বিজনেস বার্তা কে বলেন,তিতাসের মেট্রো ঢাকা বিপণন ও রাজস্ব বিভাগ-৫-এর অধীভুক্ত এলাকায় বকেয়া আদায় এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে দুই দিনের বিশেষ অভিযানে ৪৯৩ গ্রাহকের আঙিনা পরিদর্শন করে ১৪৩ গ্রাহকের গ্যাস সংযোগ বিচ্ছি করা হয়েছে। তার মধ্যে বকেয়া বিলের কারণে বেশির ভাগ গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

তিতাসের কর্মকর্তারা আরো বলেন,গ্রাহকরা সচেতন হলে এভাবে বকেয়া বিল জমে থাকত না এবং অবৈধ গ্যাসের ব্যবহার বন্ধ হত। একই সঙ্গে সরকারের রাজস্ব আদায়ও বৃদ্ধি পেত।

তিতাস গ্যাস সূত্রে জানা যায়, বিশেষ অভিযানে নেমে দীর্ঘদিন ধরে বকেয়া বিল আদায় করেছেন তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কম্পানি লিমিটেডের কর্মকর্তারা। আবাসিক ও বেসরকারি প্রতিষ্ঠানের পাশাপাশি বকেয়া আদায়ে সরকারি, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের সংযোগও বিচ্ছিন্ন করছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এবং তারা আশাবাদী এ ধরনের অভিযান চলমান থাকলে বকেয়া আদায়ের পাশাপাশি অবৈধ সংযোগ নিয়ন্ত্রণে আনা সম্ভব।

আরও দেখুন

সোনার বাংলা গড়ার প্রত্যয়: জাতীয় শুদ্ধাচার কৌশল’ বাস্তবায়নে প্রধান কার্যালয়ের নৈতিকতা কমিটির ২০২৩-২০২৪ অর্থবছরের ৩য় ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

‘সোনার বাংলা গড়ার প্রত্যয়: জাতীয় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে গঠিত জনতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *