শিরোনাম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর কেন্দ্রীয় কার্যালয় বলাকায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক নানা কর্মসূচি পালনের মাধ্যমে আজ ১৭ মার্চ উদযাপিত হলো হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস। দিবসটি উপলক্ষ্যে বিমানের প্রধান কার্যালয় বলাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়। বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। ১৭ মার্চ উপলক্ষ্যে বলাকায় প্রাক-প্রাথমিক থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাঙ্কন ও ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের অংশগ্রহণে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। দিবসটি উপলক্ষ্যে বিমানের সকল অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের ঘোষণা প্রচার করা হয়।
বিমানের প্রধান কার্যালয় বলাকায় বঙ্গবন্ধুর শৈশব-কৈশোর ও গৌরবময় কর্মজীবন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সাবেক সিনিয়র সচিব জনাব মোস্তাফা কামাল উদ্দীন এবং সভাপতিত্ব করেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব শফিউল আজিম। বিমানের পরিচালকবৃন্দ, কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন সংগঠনের প্রতিনিধিগণ আলোচনা সভায় উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী ও অংশগ্রহণকারী সকল শিশুর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরও দেখুন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশন এর পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

২৬ শে মার্চ ২০২৪ মঙ্গলবার ৫৩ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাকারিয়ার স্বপন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *