শিরোনাম

অভিনেত্রী হিমুর বন্ধু রাফি আটক

অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় সন্দেহভাজন হিসেবে তাঁর বন্ধু মোহাম্মদ জিয়াউদ্দিন রাফিকে আটক করেছে র‌্যাব-১। আজ শুক্রবার সকালে রাজধানীর বংশাল এলাকা থেকে রাফিকে আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের এক কর্মকর্তা। র‌্যাব জানিয়েছে রাফিকে আটকের বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর উত্তরার একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক হিমুকে মৃত ঘোষণা করেন।

তিনি উত্তরার একটি বাসায় থাকতেন। ঢাকা মহানগর পুলিশের উত্তরা জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মির্জা সালাউদ্দিন রাতে জানিয়েছিলেন, মোহাম্মদ জিয়াউদ্দিন রাফি নামের এক যুবকের সঙ্গে হিমুর বন্ধুত্ব ছিল। তাঁর (রাফি) সঙ্গে দ্বন্দ্বের জেরে নাকি অন্য কোনো কারণে হিমুর মৃত্যু হয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।

হুমায়রার মৃত্যু হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়ে মির্জা সালাউদ্দিন বলেছিলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে।

ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে। 

গতকাল বিকেলে অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম জানিয়েছিলেন, বিকেলে হিমুকে হাসপাতালে নিয়ে যান তাঁর ছোট বোন মিহির ও এক বন্ধু। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা গলায় হালকা দাগ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। ততক্ষণে হিমুর বন্ধু হাসপাতাল থেকে পালিয়ে যান।

 লক্ষ্মীপুরের মেয়ে হুমায়রা হিমু মঞ্চনাটকের মাধ্যমে অভিনয়জগতে পা রাখেন। ২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। বাড়ি বাড়ি সারি সারি, হাউজফুল, গুলশান এভিনিউসহ বেশ কয়েকটি জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি দেওয়ান নাজমুলের পরিচালনায় ‘তোরে কত ভালোবাসি’ নামে একটি সিনেমার কাজ শেষ করেন হিমু। সূত্র: কালের কণ্ঠ

 

 

আরও দেখুন

৬০০ কোটি আয় করে নিল রণবীরের ‘অ্যানিমেল’

‘অ্যানিমেল’ ঝড় যেন থামছেই না! ১ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত রণবীর কাপুরের সিনেমাটি আট দিনেই বিশ্বব্যাপী ৬০০ কোটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *