শিরোনাম

গুঞ্জন সত্যি হলো, দেবের সঙ্গে ইধিকা, হয়ে গেল সিনেমার মহরত

ঢালিউড সুপারস্টার শাকিব খানের পর টালিউড সুপারস্টার দেবের নায়িকা হচ্ছেন ইধিকা পাল। কয়েক মাস আগে থেকেই এমন জল্পনা শুরু হয়েছিল। কিন্তু সে সময় পুরো বিষয়টা এড়িয়ে গিয়েছিলেন ইধিকা। এবার সেই গুঞ্জনই সত্যি হলো।

দেবের আসন্ন সিনেমার দেখা যাবে ইধিকাকে। গতকাল হয়ে গেছে সিনেমার মহরত অনুষ্ঠান। চলতি মাসেই শুরু হবে সিনেমাটির শুটিং। সিনেমার নাম ‘খাদান’।
সামাজিক যোগাযোগ মাধ্যমে মহরত অনুষ্ঠানের বেশ কিছু ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘সবচেয়ে প্রতীক্ষিত যাত্রা শুরু হলো। আপনাদের সকলের ভালোবাসা, আশীর্বাদ ও সহযোগিতা চাই।’

এদিকে ছবির নায়িকাদের সঙ্গে মহরতের ছবি শেয়ার করেন দেব। জানা গেছে, দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এবং সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি হবে এই ছবি।

অনুরাগীদের মধ্যেও এই ছবি নিয়ে বেশ প্রত্যাশা রয়েছে। দেব-ইধিকা ছাড়াও এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন যীশু সেনগুপ্ত। ‘খাদান’ ছবির শুটিং হবে কোলিয়ারীর খনি এলাকায়। শোনা যাচ্ছে, এই ছবির বিশেষ চরিত্রে দেখা যেতে পারে অঙ্কুশ হাজরাকেও। এ ছাড়াও দেবের বিপরীতে অভিনয় করবেন বরখা বিশত।
 

যদিও ‘খাদান’-এর আগে টালিগঞ্জে আরো একটি ছবির শুটিং করেছেন ইধিকা। যেখানে তাঁর সহশিল্পী সোহম চক্রবর্তী। নানা জটিলতায় আপাতত আটকে সেই ছবির বাকি কাজ। ‘খাদান’-এ কয়লা মাফিয়ার চরিত্রে অভিনয় করবেন দেব। ছবির ফার্স্ট লুক মোশন পোস্টারে কুঠার হাতে দেখা মিলেছে অভিনেতাকে।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল রিমলির হাত ধরে ছোট পর্দায় প্রথম অভিনয়ে হাতেখড়ি হয়েছিল ইধিকার। পরে জি বাংলারই  আরো একটি জনপ্রিয় ধারাবাহিক পিলুতে দ্বিতীয় প্রধান নায়িকা রঞ্জা চরিত্রে অভিনয় করে নিজের সাবলীল অভিনয় গুণেই তিনি মন জয় করে নিয়েছিলেন বাংলা সিরিয়ালের দর্শকদের। তবে এখন ছোট পর্দা নয়, আপতত বড় পর্দার কাজ নিয়েই ব্যস্ত তিনি। ‘প্রিয়তমা’র সুবাদে বাংলাদেশে বেশ পরিচিত এই অভিনেত্রী। শাকিবের পর শরিফুল রাজেরও নায়িকা তিনি। হাসিবুর রেজা কল্লোলের ‘কবি’ সিনেমায় দেখা যাবে ইধিকা ও রাজকে। সূত্র: কালের কন্ঠ

আরও দেখুন

ফ্ল্যাটে মিলল মালায়লাম অভিনেত্রীর মরদেহ

মালায়লাম অভিনেত্রী রেঞ্জুশা মেননকে মৃত অবস্থায় পাওয়া গেছে। সোমবার (৩০ অক্টোবর) মারা যান এই অভিনেত্রী। তাঁর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *