শিরোনাম

আকর্ষণীয় মূল্যছাড়ে পাওয়া যাচ্ছে মিতসুবিশি এক্লিপ্স ক্রস

ব্র্যান্ড-নিউ সেগমেন্টে এর মূল্য পরিসীমার মধ্যে একমাত্র জাপানি প্রযুক্তিতে তৈরি বাংলাদেশের বহুল জনপ্রিয় এসইউভি মিতসুবিশি এক্লিপ্স ক্রস এখন র‍্যাংগস লিমিটেড-এর ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন শো-রুমে অবিশ্বাস্য মূল্যে পাওয়া যাচ্ছে।

মিতসুবিশি এক্লিপ্স ক্রস-এর প্রতিটি মডেলে আকর্ষণীয় মূল্য ছাড় দিয়েছে মিতসুবিশি। তরুণ গ্রাহকদের কাছে আরও সহজতর করার লক্ষ্যে ৫৩.৫০ লক্ষ টাকার গাড়িটির মূল্য রাখা হয়েছে এখন ৫৩ লক্ষ টাকায়। এছাড়াও, র‍্যাংগস লিমিটেডের অনুমোদিত সার্ভিস সেন্টার র‍্যাংগস ওয়ার্কশপ থেকে গাড়িটির সাথে পাওয়া যাচ্ছে ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি ও ৩টি বিনামূল্যে সার্ভিসিং পরিষেবা। উল্লেখ্য, র‍্যাংগস ওয়ার্কশপ জাপান হতে প্রশিক্ষণপ্রাপ্ত দক্ষ জনবল দ্বারা গাড়ির অত্যাধুনিক পরিষেবা নিশ্চিতে প্রতিজ্ঞাবদ্ধ।

র‍্যাংগস লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হামদুর রহমান সাইমন বলেন, “আমরা গ্রাহকের নাগালে মিতসুবিশি এক্লিপ্স ক্রস-এর মূল্য রাখতে পেরে সত্যিই আনন্দিত। গাড়িটির অত্যাধুনিক বৈশিষ্ট্য, উন্নত নিরাপত্তা ব্যবস্থা এবং আকর্ষণীয় ডিজাইনের সাথে এক্লিপ্স ক্রস বাংলাদেশের তরুণ গ্রাহকদের পছন্দের শীর্ষে অবস্থান করছে।”

অ্যাথলেটিক লুক ও ডায়নামিক শিল্ড ডিজাইনসমৃদ্ধ মিতসুবিশি এক্লিপ্স ক্রস-এর ১.৫ লিটার ১৫২ হর্সপাওয়ার টার্বোচার্জড মাইভেক ইঞ্জিন ও স্মুথ সিভিটি ট্রান্সমিশন সিস্টেম গাড়ির অনন্য পারফর্ম্যান্স নিশ্চিত করে। এছাড়াও, যাত্রীদের নিরাপদ ভ্রমণ নিশ্চিতে এতে যুক্ত হয়েছে ফাইন-টিউনড সাসপেনশন ও রেসপনসিভ স্টিয়ারিং। ৫-সিট বিশিষ্ট এই গাড়িতে রয়েছে বড় লাগেজ স্পেস, নয়েজ প্রুফ কেবিন এবং ৮ ইঞ্চি ডিস্প্লেসহ মিডিয়া প্যানেল যাতে অ্যাপল কার প্লে ও অ্যান্ড্রয়েড অটো রয়েছে। এতে রয়েছে প্যানোরামিক সানরুফ ও মুনরুফ যা আরামদায়ক ভ্রমণকে একটি আনন্দদায়ক অভিজ্ঞতায় পরিণত করে। ‘মেড ইন জাপান এসইউভি’ ব্যাজযুক্ত মিতসুবিশি এক্লিপ্স ক্রস-টি দেশের গ্রাহকদের জন্যে এসেছে ৮টি ভিন্ন রঙে।

আরও দেখুন

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি একটি বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট “ উইন অ্যান্ড ট্রিট ইউর মাদার এট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *