শিরোনাম

কে হচ্ছেন শাকিবের নায়িকা

পরিচালক অনন্য মামুন বেশ কয়েক দিন ধরে বলে আসছেন, শাকিব খানকে নিয়ে নতুন ছবির কাজ শুরু করছেন। সেই ছবিতে ঢালিউড সুপারস্টার শাকিবের বিপরীতে অভিনয় করবেন বলিউডের কোনো একজন নায়িকা। কিন্তু কে হচ্ছেন সেই নায়িকা, সে ব্যাপারে কিছুই বলছেন না। আসলে কে নায়িকা?

প্রথম আলোর পক্ষ থেকে ছবিসংশ্লিষ্ট কয়েকজনের সঙ্গে কথা হয়। কেউ নির্দিষ্ট করে একজনের নাম বলতে চাননি। তবে একাধিক বিশ্বস্ত সূত্র এটুকু নিশ্চিত করেছে, শাকিবের বিপরীতে বলিউডের প্রাচী দেশাই, নেহা শর্মা, জেরিন খান ও শেহনাজ গিলের মধ্যে যেকোনো একজনকে দেখা যাবে।

এদিকে একাধিক গণমাধ্যম ও চলচ্চিত্র-সংশ্লিষ্ট ফেসবুক গ্রুপ থেকে প্রাপ্ত তথ্য থেকে জানা গেছে, শাকিব খানকে নিয়ে তৈরি হতে যাওয়া অনন্য মামুনের ছবিটির নাম ‘সাইকোপ্যাথ’। তবে ছবিসংশ্লিষ্ট সূত্র বলছে, এটি নিতান্তই গুজব। কেউ কেউ আবার বলছেন, শাকিব খানের নতুন এই ছবির নাম ‘দরদ’। আবার ভিন্ন একটি সূত্র বলছে, অন্য কিছুও হতে পারে। তবে যা-ই হোক না কেন, তা কয়েক দিনের মধ্যে চূড়ান্ত হবে।

পরিচালক অনন্য মামুন জানান, শাকিব খানের নতুন ছবিটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় তৈরি হবে। আগামী সেপ্টেম্বরে ভারতে বেনারস থেকে ছবিটির শুটিং হবে। একটানা ৩৫ দিনের শুটিংয়ের মধ্য দিয়ে পুরোপুরি কাজ শেষ হবে ছবিটির। বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি পাবে নাম চূড়ান্ত না হওয়া এই ছবি।

শাকিব খান এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে রয়েছেন। সন্তান আব্রাহাম খান জয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন। দেশে ফিরবেন এ মাসের শেষ সপ্তাহে। ছবিটি নিয়ে তিনি এখনো কোনো কথা না বললেও ধারণা করা হচ্ছে, ফেরার পর সবকিছু চূড়ান্ত করে তবেই আনুষ্ঠানিকভাবে কথা বলবেন। এদিকে অনন্য মামুন জানিয়েছেন, আনুষ্ঠানিকভাবে ছবিটি সম্পর্কে শাকিব খানের ফেসবুক পেজ থেকে শুরুতে জানানো হবে।

ছবিসংশ্লিষ্ট বিশ্বস্ত একাধিক সূত্র নিশ্চিত করেছে, নায়িকাও প্রাচী দেশাই, নেহা শর্মা, জেরিন খান ও শেহনাজ গিলের মধ্য থেকে যেকোনো একজনই থাকবেন। এরই মধ্যে তাঁদের সঙ্গে আলাপ অনেক দূর এগিয়েছেও। আনুষ্ঠানিক ঘোষণার আগে কে থাকছেন, তা নিশ্চিত করে বলতে চাইছেন না কেউ।

শাকিব খানের সঙ্গে এর আগে ‘নবাব এলএলবি’ নামের একটি ছবির শুটিং করেন পরিচালক অনন্য মামুন। নতুন ছবিটির কথা চাউর হওয়ার পর বলিউডের নেহা শর্মাকে নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন এই পরিচালক। সেখানে তিনি লেখেন, ‘মেয়েটিকে খুব ভালো লাগে।’ অনেকের মনে প্রশ্ন, তাহলে নায়িকা হিসেবে শাকিবের বিপরীতে নেহা শর্মাকেই দেখা যাবে? এদিকে দিন যতই ঘনিয়ে আসছে, নেশা শর্মার পাশাপাশি নাম জড়িয়েছে প্রাচী দেশাই, জেরিন খান ও শেহনাজ গিলেরও।

চারজনের মধ্যে কাকে দেখা যাবে—এমন প্রশ্নে পরিচালক কোনো কথা বলতে নারাজ। হোয়াটসঅ্যাপে ভারতে থাকা পরিচালক অনন্য মামুন হাসতে হাসতে শুধু এটুকুই বলেন, ‘আর কয়েকটা দিন সময় দিন। তবে এটুকু বলছি, কিছু একটা হবে, যা কেউ আগে ভাবেনি। তবে আপনাকে এটুকু বলছি, তাঁদের মধ্য থেকে কেউ একজনই থাকবেন।’ কে? ‘ওই যে আর কয়েকটা দিন সময় দেন। শাকিব ভাইয়ের ফেসবুক পেজ থেকে জানতে পারবেন।’

দেশে ও দেশের বাইরের প্রেক্ষাগৃহে এখন প্রদর্শিত হচ্ছে শাকিব খানের ‘প্রিয়তমা’। হিমেল আশরাফ পরিচালিত ছবিটি এখনো বেশির ভাগ প্রেক্ষাগৃহে হাউসফুল যাচ্ছে। এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল।সূত্র: প্রথম আলো

 

 

 

আরও দেখুন

অভিনেত্রী হিমুর বন্ধু রাফি আটক

অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় সন্দেহভাজন হিসেবে তাঁর বন্ধু মোহাম্মদ জিয়াউদ্দিন রাফিকে আটক করেছে র‌্যাব-১। আজ শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *