শিরোনাম

ট্রাব বিজনেস অ্যাওয়ার্ডে বর্ষসেরা ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানের পুরস্কার পেলো ওয়ালটন

বর্ষসেরা ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানের পুরস্কার পেলো ওয়ালটন। টেলিভিশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ট্রাব) কাছ থেকে ‘বেস্ট ইলেকট্রনিক্স কোম্পানি অব দ্য ইয়ার’ ক্যাটাগরিতে এই পুরস্কার পেয়েছে ওয়ালটন। প্রায় দুই যুগ ধরে বিশ্বমানের ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন ও রপ্তানির মাধ্যমে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ওয়ালটনকে এই পুরস্কারে ভূষিত করা হয়।
সম্প্রতি রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ‘গ্লোবাল ব্র্যান্ডস-ট্রাব বিজনেস অ্যাওয়ার্ড-২০২৩’ অনুষ্ঠানে ওয়ালটনকে বর্ষসেরা ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানের পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, বিশেষ অতিথি পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এবং সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব।
অতিথিদের কাছ থেকে ‘বেস্ট ইলেকট্রনিক্স কোম্পানি অব দ্য ইয়ার’ পুরস্কার গ্রহণ করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.-এর সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম। সে সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া।
সার্ক চলচ্চিত্র সাংবাদিক ফোরামের সভাপতি রেদুয়ান খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ট্রাব সভাপতি সালাম মাহমুদ এবং বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সভাপতি রাজু আলীম।
পুরস্কারপ্রাপ্তির প্রতিক্রিয়ায় ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম বলেন, যেকোনো পুরস্কারই আনন্দের। দেশ-বিদেশের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সংগঠন ট্রাব প্রায় তিন দশক ধরে সংস্কৃতি, বিনোদন, ক্রীড়া, শিল্পখাত ও অর্থনীতিসহ নানান খাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। ঐতিহ্যবাহী এই সাংবাদিক সংগঠনের কাছ থেকে বর্ষসেরা ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানের পুরস্কারপ্রাপ্তিতে আমরা গর্বিত ও আনন্দিত।
তিনি আরো বলেন, দেশের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম অ্যান্ড কিচেন এবং ডিজিটাল ডিভাইস উৎপাদনখাতে পথিকৃৎ ওয়ালটন। বৈশ্বিক অর্থনীতিতে সুদৃঢ় অবস্থান ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ওয়ালটন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। খুব শিগগিরই বিশ্বের অন্যতম শীর্ষ ব্র্যান্ডের কাতারে আসবে ওয়ালটন। সে লক্ষ্য অর্জনে এই পুরস্কার আমাদের উৎসাহ ও অনুপ্রেরণা যোগাবে।
অনুষ্ঠানে গ্লোবাল ব্র্যান্ডস-ট্রাব বিজনেস অ্যাওয়ার্ড-২০২৩’ এর বিশেষ প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়। ‘বৈশ্বিক অর্থনীতিতে সুদৃঢ় অবস্থান ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ’ শীর্ষক আলোচনায় অতিথিরা বাংলাদেশের সামগ্রিক উন্নয়ন নিয়ে বক্তব্য দেন।
ক্যাপশন: পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, বিশেষ অতিথি পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এবং সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের কাছ থেকে ‘বেস্ট ইলেকট্রনিক্স কোম্পানি অব দ্য ইয়ার’ পুরস্কার নিচ্ছেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম।

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *