শিরোনাম

পূবালী ব্যাংক লিমিটেড এর বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের শাখা ব্যবস্থাপকদের সম্মেলন-২০২২ অনুষ্ঠিত’

‘সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে পূবালী ব্যাংক লিমিটেড এর সিডিএ ও আগ্রাবাদ কর্পোরেট শাখা প্রধান এবং চট্টগ্রাম কেন্দ্রীয়, দক্ষিণ ও উত্তর অঞ্চলের অধীন শাখা ব্যবস্থাপকদের সম্মেলন-২০২২ সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও (চলতি দায়িত্ব) মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সিএফও ও মহাব্যবস্থাপক মোহাম্মদ লিটন মিয়া এফসিএ এবং এডিসি বিভাগ প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোঃ রবিউল আলম। সম্মেলনে সভাপতিত্ব করেন মোহাম্মদ ইছা, উপ-ব্যবস্থাপনা পরিচালক, চট্টগ্রাম প্রিন্সিপাল অফিস। চট্টগ্রাম কেন্দ্রীয় অঞ্চল প্রধান মহাব্যবস্থাপক মোহাম্মদ আব্দুর রহিম, চট্টগ্রাম দক্ষিণ অঞ্চল প্রধান উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ হাফিজুর রহমান সরদার ও চট্টগ্রাম উত্তর অঞ্চল প্রধান উপ-মহাব্যবস্থাপক মোঃ আখতারুজ্জামান সরকার সম্মেলনে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে আমদানী-রপ্তানী ব্যবসা সম্প্রসারণের জন্য আহবান জানান। তিনি বলেন, বিশ্বের অর্থনীতির সাথে পাল্লা দিয়ে বাংলাদেশের অর্থনীতির ব্যাপ্তি আর কলেবর বৃদ্ধি পাচ্ছে। ব্যাংকিং খাত এখানে মূখ্য ভূমিকা পালন করছে। তিনি বলেন, প্রতিযোগিতামূলক ব্যাংকিং এর ক্ষেত্রে ব্যাংকের সকলকে আন্তরিকভাবে কাজ করতে হবে। তিনি পূবালী ব্যাংকের দক্ষ ও অভিজ্ঞ মানবসম্পদকে যথাযথভাবে ব্যবহারের মাধ্যমে ব্যাংকের ব্যবসা উন্নয়নের পরামর্শ দেন। পরিশেষে ২০২২ সালের ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য তিনি সকলকে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে কাজ করার পরামর্শ দেন।

২০২২ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল ও দিক নিয়ে সম্মেলনে বিস্তারিত আলোচনা করা হয়।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *