শিরোনাম

প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সিয়াম আহমেদ ও মেহজাবীন চৌধুরী

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, সম্প্রতি দেশের জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ এবং মেহজাবীন চৌধুরীকে প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা দিয়েছে। ইতোমধ্যেই ব্র্যান্ডের নতুন একটি ফিল্মে কাজ করেছেন এই তারকা জুটি।

প্যারাসুট অ্যাডভান্সড দীর্ঘদিন ধরে দেশের হেয়ার অয়েল ক্যাটাগরিতে সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে সুপরিচিত। প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল অ্যালো ভেরা ও নারিকেল তেলের গুণাগুণ সমৃদ্ধ। অ্যালো ভেরা’র সিল্কি কন্ডিশনিং চুলকে এতোটাই সিল্কি করে তোলে যে, চুল না ছুঁয়ে থাকা মুশকিল। অন্যদিকে খাঁটি নারিকেল তেলের পুষ্টি চুলকে মজবুত করে তোলে গোঁড়া থেকে।

অনুভূতি প্রকাশ করে ব্র্যান্ড অ্যাম্বাসেডর মেহজাবীন চৌধুরী বলেন, “প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল আমার পছন্দের একটি ব্র্যান্ড। এর খাঁটি নারিকেল তেল যেমন আমার চুলে পুষ্টি যোগায়, অপরদিকে অ্যালো ভেরা চুল করে সিল্কি। তাই যারা সিল্কি ও পরিপুষ্ট চুল চান তাদের প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল ব্যবহারের পরামর্শ দিচ্ছি। এই ব্র্যান্ডের সাথে কাজ নিয়ে আমি ভীষণ এক্সাইটেড এবং ভবিষ্যতে আরও ভালো কিছু হবে বলে আশাবাদী।”

ব্র্যান্ড অ্যাম্বাসেডর সিয়াম আহমেদ বলেন, “চুল অত্যন্ত মূল্যবান এবং এটি সৌন্দর্যের প্রতীক। প্যারাসুট অ্যাডভান্সড বিগত এক দশকেরও বেশি সময় ধরে দেশের সবচেয়ে পছন্দের হেয়ার অয়েল ব্র্যান্ড হিসেবে সমাদৃত। ব্র্যান্ডটি একাধিক প্রোডাক্ট নিয়ে আসার মাধ্যমে চুলের যত্নে ভোক্তাদের বিভিন্ন চাহিদা পূরণ করে আসছে। প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল তেমনি একটি প্রোডাক্ট, যা সিল্কি চুলের জন্য সকলের পছন্দ। এমন একটি ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত এবং ভবিষ্যতে ব্র্যান্ডটির সাথে আরও সুন্দর সুন্দর কাজ উপহার দেওয়া নিয়ে আমি আশাবাদী।”

ব্র্যান্ড সম্পর্কে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর রজত দিবাকর বলেন, “গত দুই দশক ধরে প্যারাসুট অ্যাডভান্সড সেরা গুণমান নিশ্চিত ও ভোক্তাদের চাহিদা পূরণের মাধ্যমে একটি বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে সমাদৃত হয়ে আসছে। আমরা সবসময় চেষ্টা করি উদ্ভাবনের মাধ্যমে ভোক্তাদের চাহিদা ও প্রয়োজন মেটাতে। আমরা ২০১৮ সালে প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল প্রথম নিয়ে আসি। ক্রমশই এই পণ্যটি তার অনন্য উপাদান ও গুণাবলী দ্বারা খুব দ্রুতই ভোক্তাদের আস্থা অর্জন করেছে।” তিনি আরও বলেন, “দেশের জনপ্রিয় দুই তারকা মেহজাবীন চৌধুরী এবং সিয়াম আহমেদ-কে এই ব্র্যান্ড এর অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা ভীষণ আনন্দিত।”

দেশজুড়ে সকল সুপার-শপ, কসমেটিকস আউটলেট, রি-টেইল আউটলেট এবং ই-কমার্স প্ল্যাটফর্মে প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল পাওয়া যাচ্ছে। প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল-এর ১৫০ মি.লি প্যাক মাত্র ১৫৫ টাকা; এবং ২৫০ মি.লি প্যাক পাওয়া যাচ্ছে মাত্র ২৩৫ টাকায়।

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *