শিরোনাম

প্যারাসুট জাস্ট ফর বেবি’র উইন্টার রেকমেন্ডেশন ক্যাম্পেইন শীতে শিশুর নিরাপদ যত্নে সচেতন ৫০ জন মাকে পুরস্কৃত করবে নাবিলা

শীতের শুষ্ক দিনগুলোতে শিশুর নিরাপদ যত্ন নিশ্চিত করতে নিরাপদ ও নির্ভরযোগ্য স্কিনকেয়ার পণ্য ব্যবহারের প্রয়োজনীয়তা বিষয়ে মায়েদের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উইন্টার রেকমেন্ডেশন ক্যাম্পেইন নিয়ে এসেছে প্যারাসুট জাস্ট ফর বেবি। এসময়ের জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপক মাসুমা রহমান নাবিলার একটি ভিডিও বার্তায় দেশব্যাপী চলছে বিশেষ এই ক্যাম্পেইন।

ভিডিওটিতে, নাবিলাকে একজন মা হিসেবে সন্তানের জন্য সঠিক স্কিনকেয়ার পণ্যটি বেছে নেওয়ার গল্প শেয়ার করতে দেখা যায়। শীতের দিনগুলোতে ত্বককে শুষ্কতা থেকে রক্ষা করার জন্য তিনি তার সন্তানের মুখের নাজুক ত্বকের বিশেষ যত্ন নিয়ে থাকেন বলে জানান। নাবিলা আরও জানান, এসময়টাতে শরীরের বেশিরভাগ অংশই গরম কাপড়ে ঢেকে রাখা গেলেও, মুখ কিন্তু পুরোপুরি ঢাকা সম্ভব হয় না। ফলে মুখে শীত সরাসরি আক্রমণ করতে পারে। তাছাড়া শিশুদের মুখের ত্বক অত্যন্ত নাজুক হওয়ায় শরীরের অন্যান্য অংশের চেয়ে অতিরিক্ত শুষ্ক হয়ে যাওয়ারও আশাংকা থাকে। তাই এসময় শিশুর কোমল ত্বকের বিশেষ যত্ন প্রয়োজন।

নাবিলার ভিডিওটির কমেন্ট সেকশনে যেকোন মা পরিচিত অন্য মায়েদের ট্যাগ করে ক্যাম্পেইনে অংশ নিতে পারেন এবং ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের মধ্যে থেকে সেরা কমেন্ট করা ৫০ জন মায়ের কাছে পৌঁছে যাবে প্যারাসুট জাস্ট ফর বেবি’র উইন্টার কেয়ার সেগমেন্ট থেকে আকর্ষণীয় গিফট হ্যাম্পার।

ক্যাম্পেইনের প্রশংসা করে নাবিলা বলেন, “যদিও বর্তমান বাজারে বেবি কেয়ার পণ্যের ছড়াছড়ি, তবে আমার সন্তানের জন্য সবচেয়ে নির্ভরযোগ্য ও নিরাপদ পণ্যটি খুঁজে বের করার কাজটা আসলেই বেশ কঠিন। শীতের শুষ্ক, রুক্ষ দিনগুলোতে শিশুদের যত্নে বিশ্বব্যাপী স্বীকৃত প্যারাসুট জাস্ট ফর বেবি একটি পারফেক্ট সল্যুশন।”

তিনি আরও বলেন, “প্যারাসুট জাস্ট ফর বেবি তাদের পণ্যের মূল্য সীমিত রাখার যে সিদ্ধান্ত নিয়েছে তা সত্যিই প্রশংসনীয়, আশা করছি এর ফলে বাবা-মাদের জন্য তাদের প্রিয় সন্তানের নিরাপদ যত্ন নিশ্চিত করা অনেকখানি সহজ হয়ে যাবে।”

ক্যাম্পেইন উদ্বোধনকালে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর এ্যালেন ইবেনেজার এরিক বলেন, “দেশের সকল শিশুর নিরাপদ যত্ন নিশ্চিত করাই প্যারাসুট জাস্ট ফর বেবি’র অঙ্গীকার। প্যারাসুট জাস্ট ফর বেবি উইন্টার রেঞ্জের সাথে আমরা মা ও শিশুর জন্য এই শীতকে দারুণ উপভোগ্য করে তুলতে চাই। সকল মায়েদের জন্য শিশুর নিরাপদ যত্ন সহজলভ্য করে তোলার প্রতিশ্রুতিতে এই মৌসুমে প্যারাসুট জাস্ট ফর বেবি’র কোনো পণ্যেরই দাম না বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।”

অলিভ অয়েল ও আমন্ড মিল্কের সংমিশ্রণে তৈরি প্যারাসুট জাস্ট ফর বেবি ফেস ক্রিম শিশুর নাজুক ত্বকে কাজ করে অত্যন্ত কোমলভাবে, ২৪ ঘন্টা পর্যন্ত ত্বককে সুস্থ ও কোমল রাখতে সাহায্য করে। নিরাপদ সংমিশ্রণ আর প্রাকৃতিক উপাদানের নির্যাসের জন্যই নাবিলা প্যারাসুট জাস্ট ফর বেবি ফেস ক্রিম রেকমেন্ড করেন। ফেস ক্রিম ছাড়াও আরও দুটি গুরুত্বপূর্ণ পণ্য বেবি অয়েল ও বেবি লোশন সহ প্যারাসুট জাস্ট ফর বেবি’র উইন্টার রেঞ্জ শিশুদের নাজুক ত্বকের পরিপূর্ণ স্কিনকেয়ার সল্যুশন নিশ্চিত করে। প্যারাসুট জাস্ট ফর বেবি লোশনটি অ্যালার্জি পরীক্ষিত এবং শিশুদের কোমল ত্বকের উপযোগী উপাদানে তৈরি

আরও দেখুন

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি একটি বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট “ উইন অ্যান্ড ট্রিট ইউর মাদার এট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *