শিরোনাম

ফাস্ট চার্জিং ওয়্যারলেস পাওয়ার ব্যাংক আনলো ওয়ালটন

নতুন ২ মডেলের পাওয়ার ব্যাংক বাজারে আনলো ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কম্পিউটার বিভাগ। উভয় মডেলে রয়েছে ফাস্ট চার্জিং এবং ওয়্যারলেস চার্জিং সুবিধা। ২০,০০০ এবং ১০,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ওই দুটি পাওয়ার ব্যাংক ওয়ালটনের পাওয়ার ডিভাইস ব্র্যান্ড ‘আর্ক’ এর প্যাকেজিং-এ বাজারে ছাড়া হয়েছে। দ্রæততম সময়ে নিরাপদ চার্জিংয়ের জন্য আদর্শ ওয়ালটনের নতুন এই ফাস্ট চার্জিং ওয়্যারলেস পাওয়ার ব্যাংক।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের চিফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ বলেন, বর্তমানে পাওয়ার ব্যাংক অত্যন্ত প্রয়োজনীয় এক্সেসরিজ। ভ্রমণ কিংবা বিদ্যুৎ সংযোগহীন স্থানে জরুরি প্রয়োজনে মোবাইল ফোনসহ বিভিন্ন ডিভাইসে দ্রæত চার্জ দিতে দরকার ফাস্ট চার্জিং পাওয়ার ব্যাংক। এর সঙ্গে বর্তমানে প্রিমিয়াম ডিভাইসগুলোতে ওয়্যারলেস চার্জিং সুবিধা থাকে। ওয়ালটনের নতুন দুই মডেলের এই পাওয়ার ব্যাংকে গ্রাহক দুই ধরনের সুবিধাই পাবেন।

জানা গেছে, বাজারে আসা ওয়ালটনের নতুন পি২২ডবিøউ০১ মডেলের ফার্স্ট চার্জিং পাওয়ার ব্যাংকটিতে রয়েছে ১০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। অন্যদিকে পি২২ডবিøউ০২ মডেলের পাওয়ার ব্যাংকটিতে রয়েছে ২০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। দুই মডেলের পাওয়ার ব্যাংকেই রয়েছে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সুবিধা।

উভয় মডেলে আছে মাইক্রো ইউএসবি এবং টাইপ-সি ইনপুট সুবিধা। সেই সঙ্গে পাওয়ার ব্যাংকের অ্যাকসেসরিজ হিসেবে গ্রাহকরা মাইক্রো ইউএসবি চার্জিং ক্যাবল পা”েছন। ওয়্যারলেস চার্জিংয়ের পাশাপাশি আউটপুট হিসেবে আছে দুটি ইউএসবি টাইপ-এ এবং একটি টাইপ-সি পোর্ট।
উভয় মডেলেই থাকছে ৬ মাসের ওয়ারেন্টি।
ওয়ালটনের ১০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফাস্ট চার্জিং ওয়্যারলেস পাওয়ার ব্যাংকটির দাম ২ হাজার ১৫০ টাকা। আর ২০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফাস্ট চার্জিং ওয়্যারলেস পাওয়ার ব্যাংকটির দাম রাখা হয়েছে ২ হাজার ৫৫০ টাকা।
দেশের সব ওয়ালটন শোরুমের পাশাপাশি ওয়ালটন ডিজি-টেক
(https://waltondigitech.com/products/power/
power-bank)ওয়েবসাইট থেকে এই পাওয়ার ব্যাংক কেনার সুযোগ রয়েছে।

এছাড়াও ওয়ালটনের রয়েছে আরো দুই মডেলের পাওয়ার ব্যাংক। ১০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির হাই-ক্যাপাসিটির ওই পাওয়ার ব্যাংকের দাম যথাক্রমে ১,০৯৫ এবং ১,১৯৫ টাকা।

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *