শিরোনাম

বলিউডের সোনাল চৌহান শাকিব খানের নায়িকা

অনেক দিন ধরেই শোনা যাচ্ছে, ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে একটি সিনেমা নির্মাণ করবেন পরিচালক অনন্য মামুন। ‘দরদ’ নামের ওই ছবিতে শাকিবের বিপরীতে নাকি অভিনয় করবেন বলিউডের কোনো নায়িকা।

শুরু থেকে সে তালিকায় কয়েকজনের নাম শোনা গেলেও এবার জানা গেছে, শাকিবের সঙ্গে এই সিনেমায় জুটি বাঁধবেন বলিউডের সোনাল চৌহান। যিনি দক্ষিণী সুপারস্টার প্রভাস অভিনীত ‘আদি পুরুষ’ সিনেমাতে ছিলেন।

‘দরদ’-এ বলিউডের নেহা শর্মা, জেরিন খান, শেহনাজ গীল ও প্রাচী দেশাইয়ের নাম নিয়ে আলোচনা হলেও সোনালের সঙ্গেই নাকি কথা পাকাপোক্ত করেছে সিনেমাটি প্রযোজনা সংস্থা ‘এসকে মুভিজ’ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা জানান এ সংক্রান্ত বিষয়গুলো তার ছেলে হিমাংশু ধানুকা দেখছেন। সোনাল চৌহান এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

ভারতের উত্তর প্রদেশের শাহি রাজপুত পরিবারের মেয়ে সোনাল চৌহান। বলিউডেও অভিষেক হয়েছে বেশ কয়েকদিন। প্রায় দেড় ডজন ছবিতে অভিনয় করেছেন। তবে সেভাবে আলোচনায় আসতে পারেননি। এর মধ্যে স্টারডাস্ট, ফিল্মফেয়ারসহ বেশ কিছু পুরস্কারও জিতেছেন তিনি।

দরদ’-এ শাকিব খানের নায়িকা হিসেবে বলিউডের কেউ থাকবেন বলেই শোনা গেছে। যদিও এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের সঙ্গে এই সিনেমাটির প্রযোজনায় যুক্ত হয়েছে ভারতের এসকে মুভিজ।

সবকিছু ঠিক থাকলে খুব শীঘ্রই এই সিনেমার শুটিং ভারতের বেনারসে শুরু হবে। নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন, এটি যৌথ প্রযোজনার সিনেমা নয়। ভারতের কলকাতার এসকে মুভিজের সঙ্গে মুম্বাইয়ের একটি প্রযোজনা সংস্থা মিলে সিনেমাটি প্রযোজনা করছে। অর্থাৎ এটি ভারতেরই সিনেমা।dhaka post

 

 

আরও দেখুন

৬০০ কোটি আয় করে নিল রণবীরের ‘অ্যানিমেল’

‘অ্যানিমেল’ ঝড় যেন থামছেই না! ১ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত রণবীর কাপুরের সিনেমাটি আট দিনেই বিশ্বব্যাপী ৬০০ কোটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *