শিরোনাম

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও ভারতের যশোদা হাসপাতাল এর মধ্যে চিকিৎসা সেবা সংক্রান্ত চুক্তি স্বাক্ষর

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর সম্মানিত কার্ড হোল্ডারগণ ভারতের হায়দ্রাবাদে অবস্থিত স্বনামধন্য যশোদা হাসপাতালে এখন থেকে সকল প্রকার চিকিৎসা সেবা গ্রহণে ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন। এই লক্ষ্যে ০১ নভেম্বর ২০২২ইং তারিখে রাজধানীর গুলশান এভিনিউতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর কর্পোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও যশোদা হাসপাতাল এর মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ এর উপস্থিতিতে কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান এবং যশোদা হাসপাতাল এর বাংলাদেশ কান্ট্রি হেড অব অপারেশনস অ্যান্ড সিইও জনাব কেশব গুপ্তা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব আব্দুল আজিজ, জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও জনাব এম. আখতার হোসেন, রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের প্রধান জনাব মোহাম্মদ আশফাকুল হক, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা (শিমু), সিএফও জনাব মোঃ জাফর ছাদেক, এফসিএ, যশোদা হাসপাতাল এর বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার জনাব মোঃ শাহিনুর রহমান-সহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি একটি বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট “ উইন অ্যান্ড ট্রিট ইউর মাদার এট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *