শিরোনাম

শীর্ষেই রয়েছে টেলর সুইফটের ‘মিডনাইটস

মিউজিক চার্টে শীর্ষস্থান ধরে রেখেছেন জনপ্রিয় পপ তারকা টেলর সুইফট। কিছুদিন আগে প্রকাশিত গায়িকার ‘মিডনাইটস’ অ্যালবামটি ফের ইউকে টপ চার্টে এক নম্বরে অবস্থান করছে। মাঝে স্যাম রাইডারের ‘দ্যায়ার হজ নাথিং বাট স্পেস ম্যান’-এর কাছে শীর্ষস্থান হারালেও পঞ্চম সপ্তাহে আবারও ১ নম্বরে প্রবেশ করেছে অ্যালবামটি।

সুইফ্টের ১০তম এবং সর্বশেষ স্টুডিও অ্যালবামটি ইউকের অফিশিয়াল অ্যালবাম চার্টে দীর্ঘতম শীর্ষস্থান ধরে রাখা অ্যালবাম হিসেবে দ্বিতীয় স্থানে রয়েছে। হ্যারি স্টাইলসের হ্যারি’স হাউস এই রেকর্ডের শীর্ষে রয়েছে। ছয় সপ্তাহ এক নম্বরে ছিল হ্যারির অ্যালবামটি।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে ২০২২ সালের অন্যতম হিট ‘এসওএস’ অ্যালবামটি। তৃতীয় স্থানে রয়েছে উইকেন্ডের ‘হাইলাইটস’। এড শিরানের ‘ইকুয়েল’ চতুর্থ স্থান দখল করে রেখেছে। এদিকে অফিশিয়াল সিঙ্গেল চার্টের শীর্ষে থাকা লুইস ক্যাপাল্ডিও এই সপ্তাহে অফিশিয়াল অ্যালবাম চার্টের শীর্ষ ১০-এ পুনঃপ্রবেশ করেছেন। তার ‘ডিভাইনলি আনইনস্পায়ার্ড টু এ হ্যালিশ এক্সটেন্ট’ অ্যালবামটি তালিকার দশম স্থানে জায়গা করে নিয়েছে।
টেইলর সুইফটের ‘মিডনাইটস’ অ্যালবামটি তার ক্যারিয়ারের অন্যতম সফল একটি অ্যালবাম। প্রকাশের পরপরই দুর্দান্ত সাড়া ফেলে দিয়েছিল অ্যালবামটি। মুক্তির প্রথম সপ্তাহে অ্যালবামটি সর্বোচ্চ বিক্রির রেকর্ড গড়েছে। স্ট্রিমিংয়ের ক্ষেত্রেও গড়েছে অনন্য রেকর্ড। পাঁচ বছরের মধ্যে প্রথম অ্যালবাম হিসেবে উদ্বোধনী সপ্তাহে এক মিলিয়নেরও বেশি কপি বিক্রি করেছে ‘মিডনাইটস’। অ্যালবামটি সম্পর্কে ১১টি গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী সুইফট বলেছেন, এটি তাঁর জীবন ও অনুভূতির মিশ্রণে সবচেয়ে সেরা একটি কাজ। অ্যালবামের ‘অ্যান্টি-হিরো’ তাঁর একটি প্রিয় গান। গানটি তিনি নিজেই লিখেছেন। গানটিতে তিনি তাঁর নিরাপত্তাহীনতা এবং অনিয়ন্ত্রিত জীবনের সাথে তাঁর সংগ্রাম প্রকাশ করেছেন।

এর আগে ২০২০ সালে টেইলর সুইফট তাঁর অ্যালবাম ‘ফোকলোর’ এবং এর ফলো-আপ ‘এভারমোর’ মুক্তি দেন মাত্র পাঁচ মাসের ব্যবধানে। এরপর ২০২২ সালে আসে ‘মিডনাইটস’।
সূত্রঃকালেরকণ্ঠ

আরও দেখুন

অভিনেত্রী হিমুর বন্ধু রাফি আটক

অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় সন্দেহভাজন হিসেবে তাঁর বন্ধু মোহাম্মদ জিয়াউদ্দিন রাফিকে আটক করেছে র‌্যাব-১। আজ শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *