শিরোনাম

শুরু হলো তিন দিনব্যাপী বিমান ঢাকা ট্রাভেল মার্ট

দ্য বাংলাদেশ মনিটর কর্তৃক প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ‘বিমান ঢাকা ট্রাভেল মার্ট ২০২৪’ শুরু হয়েছে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র জনাব মোঃ আতিকুল ইসলাম, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব জনাব মোঃ মোকাম্মেল হোসেন, বিমান এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব শফিউল আজিম, দ্য বাংলাদেশ মনিটর এর সম্পাদক জনাব কাজী ওয়াহিদুল আলম সহ পর্যটন বিষয়ক সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিবর্গ উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন। বিমান এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিশ্ব সেরা ক্রিকেট অলরাউন্ডার জনাব সাকিব আল হাসান মেলায় বিমান এর স্টল পরিদর্শন করেন এবং বিমান এর সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইন ও ব্র্যান্ডিং বিউটিফুল বাংলাদেশ উইথ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ক্যাম্পেইনে অংশ নেন।
মেলা উপলক্ষ্যে সকল আন্তর্জাতিক রুটের টিকেটে ১৫% বিশেষ মূল্য ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিমান টাইটেল স্পন্সর হিসেবে মেলায় অংশগ্রহণ করছে।
মেলার পাশাপাশি ০৮-১০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের মধ্যে বিমান এর যে কোন সেলস্ কাউন্টার, বিমান কলসেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭, বিমান ওয়েবসাইট www.biman-airlines.com ও মোবাইল অ্যাপস্ থেকে টিকেট ক্রয় করলেও ১৫% ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। অনলাইন টিকেটিংয়ের ক্ষেত্রে প্রমোকোড BIMANDTM24 ব্যবহার করতে হবে।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *