শিরোনাম

১২তম বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার ২০২৪ এর টাইটেল স্পন্সর বিমান

দেশের পর্যটন শিল্পের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত ‘১২তম বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ) ২০২৪’ এর টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আজ ১৭ জানুয়ারি ২০২৪ তারিখ ঢাকায় হোটেল ইন্টারকন্টিনেন্টালে এ বিষয়ে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর বিপণন ও বিক্রয় পরিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক জনাব মোহাম্মদ সালাহউদ্দিন এবং টোয়াব এর সভাপতি শিবলুল আজম কোরেশী।

অনুষ্ঠানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর উচ্চপদস্থ কর্মকর্তা, বাংলাদেশ ট্যুরিজম বোর্ড, পর্যটন কর্পোরেশন, ট্যুরিস্ট পুলিশ এর প্রতিনিধি, টোয়াব এর সদস্যগণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১-৩ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রি. ৩দিন ব্যাপী বাংলাদেশের অন্যতম বৃহত্তম পর্যটন মেলা ‘১২তম বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ) ২০২৪’ রাজধানীর আগারগাঁও বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

মেলায় দেশি-বিদেশি প্রায় ১০০টি সংস্থা ও প্রতিষ্ঠান ১৫০টি বুথ এবং প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স মেলায় আগত দর্শনার্থীদের জন্য বিশেষ ছাড়ে টিকেট বিক্রি করবে। বিভিন্ন প্রতিষ্ঠানের আকর্ষণীয় ট্যুর প্যাকেজও থাকবে। মেলায় ভারত, সিংগাপুর, থাইল্যান্ড, ফিলিপাইন, শ্রীলঙ্কা, মালদ্বীপ ও ভিয়েতনাম এর ট্যুরিজম প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *