শিরোনাম

৬ষ্ঠ বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন কাজী শাহনেওয়াজ

সেপ্টেম্বর /২০২৩ মাসের পারফর্মেন্সের অভিন্ন মানদন্ডে আবারও জামালপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন জামালপুর থানার অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ। গত -১৯/১০/২০২৩ইং তারিখ পুলিশ অফিসের কনফারেন্স রুমে অনুষ্ঠিত মাসিক ক্রাইম কনফারেন্সে শ্রদ্ধেয় পুলিশ সুপার জামালপুর  জনাব মো: কামরুজ্জামান বিপিএম জামালপুর থানার অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ কে সম্মাননা ক্রেস্ট ,সার্টিফিকেট ও আর্থিক পুরস্কার প্রদান করেন।

এই পুরস্কার প্রাপ্তিতে জনাব কাজী শাহনেওয়াজ    জামালপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মো: কামরুজ্জামান বিপিএম , সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সহ সকল সিনিয়র অফিসারদের  প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়। বিশেষ করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই তার জামালপুর থানা ,ফাড়ী এবং তদন্তকেন্দ্রের প্রিয় সহকর্মী দের প্রতি যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে এই পুরস্কার।

তিনি বলেন এই পুরস্কার আমার একা নয় আমাদের সকলের।

তিনি আশা ব্যাক্ত করে বলেন  আমরা জামালপুর থানা টীম যেন আরো বেশি বেশি ভালো কাজ করতে পারি এই জন্য আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে ওয়ালটন এক্সক্লুসিভ শোরুম ‘রিলায়েন্স এন্টারপ্রাইজ’ উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে যাত্রা শুরু করলো ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘রিলায়েন্স এন্টারপ্রাইজ’। মেডিকেল মোড়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *