শিরোনাম

প্রেসিডেন্সী ইউনিভার্সিটিতে “Mastering the Art of Effective Communication: Strategies for Success.” ওয়ার্কশপ অনুষ্ঠিত।

প্রেসিডেন্সী ইউনিভার্সিটির অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস এর উদ্যোগে ২৭ মার্চ, ২০২৪ বুধবার দুপুর ১২ টায় ইউনিভার্সিটির অডিটোরিয়ামে “Mastering the Art of Effective Communication: Strategies for Success.” শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ওয়ার্কশপে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন নগদের মার্কেটিং স্ট্র্যাটেজি ও প্লানিং এর হেড জনাব ‘মনসুরুল আজিজ’। ক্যারিয়ার ও জীবনের বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জনের জন্য কমিউনিকেশন স্কিল এর প্রয়োজনীয়তার উপর আলোকপাতের মধ্য দিয়ে ওয়ার্কশপটির সূচনা হয়।
ওয়ার্কশপটিতে মূলত নন-ভার্বাল কমিউনিকেশন এর বিভিন্ন দিক বাস্তবিক ক্ষেত্রে কিভাবে প্রয়োগ করা যায় তা হাতে কলমে অংশগ্রহণকারীদের শেখানো হয় । পাশাপাশি বিজনেসের ক্ষেত্রে ব্রান্ড কমিউনিকেশন কিভাবে বিজনেস এর গ্রোথে কাজ করে এ ব্যাপারটিও বাস্তবিক বিভিন্ন উদাহারণের মাধ্যমে উপস্থাপিত হয়েছে।
উল্লেখ্য যে, ‘মন্সুরুল আজিজ’ সাহেব দেশীয় ব্রান্ড গুলো বিশেষত ‘নগদ’ কিভাবে ব্রান্ড কমিউনিকেশন এর বিভিন্ন কৌশলের সফল বাস্তবায়নের মাধ্যমে আজ একটি প্রতিষ্ঠিত ব্রান্ড এ পরিনিত হয়েছে সে দিকগুলোও অত্যন্ত মনোরমভাবে উপস্থাপন করেন।
উক্ত ওয়ার্কশপে আরো উপস্থিত ছিলেন প্রেসিডেন্সী ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের প্রধানগন, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

আরও দেখুন

জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রেসিডেন্সী ইউনিভার্সিটির শ্রদ্ধা

স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী উপলক্ষ্যে সকালে তাঁর প্রতিকৃতিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *