শিরোনাম

ক্রিকেট খেলবেন পরীমনি-মেহজাবীনরা

২৬ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে দেশের শোবিজ তারকাদের নিয়ে জমজমাট ক্রিকেট লিগের আসর ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)’। আট দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট চলবে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত।প্রতি দলে ১০-১৫ জন শোবিজ তারকা থাকবেন বলে জানা গেছে। আটটি দলের নেতৃত্ব দেবেন আটজন নির্মাতা।

তারা হলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী। প্রতি দলে পুরুষ তারকাদের পাশাপাশি নারী তারকারাও অংশ নেবেন।
জানা গেছে, গিয়াসউদ্দিন সেলিমের দলে খেলবেন শ্যামল মাওলা ও মৌসুমী হামিদ। সালাহউদ্দিন লাভলুর দলে খেলবেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, বাপ্পী চৌধুরী, নিলয় আলমগীর, দিব্য জ্যোতি, সৌম্য জ্যোতি, নির্মাতা তুহিন হোসেনসহ অনেকে।
নির্মাতা শিহাব শাহীনের দলে আরিফিন শুভ, মিথিলা, সাফা কবির; চয়নিকা চৌধুরীর দলে পরীমনি ও তমা মির্জা; দীপংকর দীপনের দলে এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল ও জিয়াউল রোশান; মোস্তফা কামাল রাজের দলে শরিফুল রাজ ও মেহজাবীন; রায়হান রাফীর দলে আফরান নিশো ও সিয়াম আহমেদের মতো তারকারা।
এছাড়া চিত্রনায়ক সাইমন সাদিক, স্পর্শিয়া, তানজিন তিশা ও জাহারা মিতুর মতো অভিনয়শিল্পীরাও খেলতে পারেন বলে জানা গেছে। বিজয়ী দলের জন্য লাখ টাকারও বেশি পুরস্কার রয়েছে বলে জানা গেছে। একই সঙ্গে রয়েছে ট্রফি।

তারকাদের এই ক্রিকেট লিগ নিয়ে উচ্ছ্বসিত নির্মাতা সালাহউদ্দিন লাভলু । তিনি বলেন, ‘বাংলাদেশ ক্রিকেট ওয়ার্ল্ড কাপে খেলতে যাবে। এটি আমাদের জন্য আনন্দের। আশা করছি, বাংলাদেশ ওয়ার্ল্ড কাপ জিতবে। ক্রিকেট টিমকে উজ্জীবিত করতে আমাদের এই প্রয়াস।

ক্রিকেটারদের মানসিক সাপোর্ট দেওয়া খুবই জরুরি। সেই বোধের জায়গা থেকেই আমরা একত্র হয়েছি। এখানে জয়-পরাজয় কোনো ব্যাপার নয়। অংশগ্রহণই বড় ব্যাপার। আশা করছি, শিল্পীদের তরফ থেকে সুন্দর একটি ক্রিকেট খেলা উপহার দিতে পারব দর্শকদের।
দীপংকর দীপন বলেন, ‘সিসিএল দারুণ একটি আয়োজন। ক্রিকেট নিয়ে আমাদের যে উন্মাদনা, সেই উন্মাদনার অংশ হিসেবে আমরা এতে অংশ নিচ্ছি। এ ছাড়া আগামীতে বাংলাদেশের জাতীয় দল ওয়ার্ল্ড কাপে খেলতে যাবে– তাদের উৎসাহ দিতেই আমাদের এ আয়োজন। আশা করি পুরো আয়োজনটি আনন্দের হবে।’চয়নিকা চৌধুরী বলেন, ‘এমন একটি আয়োজনে নিজের দল নিয়ে মাঠে নামতে পারা সত্যিই অনেক ভালো লাগা কাজ করবে। আটটি দলে হবে এই ক্রিকেট ম্যাচ। প্রতিটি দলেই খেলবেন পছন্দের তারকারা। আশা করি পুরো তিন দিনের এই ম্যাচ সবার কাছেই উৎসবের হবে।’

এমন আয়োজন নিয়ে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘আসলে ক্রিকেট খেলার চেয়ে বড় হচ্ছে উৎসাহ। আমরা সবাই একসঙ্গে কয়েকটি দিন ব্যাট-বলের খেলা উদযাপন করব। হারজিত এখানে মুখ্য নয়। ক্রিকেট নিয়ে আমাদের উন্মাদনাই এখানে আসল।’ Source: kaler kantho

আরও দেখুন

বাড়িতে আগুন, প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি বড়সড় এক দুর্ঘটনা থেকেই বেঁচে গেলেন। বাড়িতে আগুন লেগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *