শিরোনাম

তাসমিয়া কসমেটিকস্ এন্ড টয়লেট্রিজ লি: এর পরিবেশক সম্মেলন ২৩ অনুষ্ঠিত

কসমেটিকস ও টয়লেট্রিজ সামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান “তাসমিয়া কসমেটিকস এন্ড টয়লেট্রিজ লি:” পরিবেশকদের নিয়ে উদ-উল-ফিতরের সেলস পরিকল্পানা বিষয়ক কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী নানা কর্মসূচীর মাধ্যমে গুলসানের একটি কনভেনশন সেন্টারে এই কনফারেন্স অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক তাওহীদ আহমেদ তপন, জি এম মোঃ ওবায়দুর রহমান মোল্লাসহ প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ও শুভানুধ্যায়ীরা।
কনফারেন্সে সারা দেশে থেকে আসা তিন শতাধিকের বেশি পরিবেশকদের সঙ্গে আসছে উদ-উল-ফিতরের সেলস বিষয়ে মতবিনিময় ও তাদের পরামর্শ গ্রহণ করা হয়। তাসমিয়ার ব্যবস্থাপনা পরিচালক তাওহীদ আহমেদ বলেন, তাসমিয়া কসমেটিকস্ আপনাদের কোম্পানী। তাই এই কোম্পানীর উন্নয়ন ও অগ্রযাত্রায় সব সময় আপনাদের পাশে চাই। কোম্পানী পরিচালনার ক্ষেত্রে আপনাদের সবার অবদান যথাযথ মূল্যায়ন করা হবে। “তাসমিয়া কসমেটিকস” আর্ন্তজাতিক মানসম্পন্ন, অত্যান্ত উন্নতমানের পণ্য সামগ্রী তৈরী করে, যা ক্রেতাসাধারণ সাদরে গ্রহণ করেছে।
উল্লেখযোগ্য পণ্যের মধ্যে রয়েছে স্মার্ট সিনথেটিক কালার পেস্ট মেহেদি, স্মার্ট সিনথেটিক কালার পেস্ট কোন মেহেদী, স্মার্ট পাওয়ার ডিস ওয়াসিং বার, ররি ডিটারজেন্ট, কিচেন লিক্যুইডসহ নানা ধরণের পণ্য। বিভিন্ন শপিং সেন্টার ও মেগাসপ ও সারাদেশের দোকানে তাসমিয়া কসমেটিকসের পণ্য পাওয়া যায়।

আরও দেখুন

১৫তম মেডিটেক্স বাংলাদেশ ২০২৪-এ অংশ নিচ্ছে সাইনেস্ট

১৫তম মেডিটেক্স বাংলাদেশ ২০২৪ এক্সপো-তে মেডিকেল টেকনোলজি সল্যুশনস সরবরাহকারী প্রতিষ্ঠান সাইনেস্ট-এর অত্যাধুনিক মেডিকেল গ্রেড মনিটর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *