শিরোনাম

নবাগত ডিআইজি মহোদয়ের বিশেষ কল্যান সভা অনুষ্ঠিত

সোমবার (৩০ অক্টোবর) বেলা ১২.০০ ঘটিকায় ময়মনসিংহ রেঞ্জের নবাগত ডিআইজি জনাব মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার) মহোদয় জামালপুর জেলায় আগমন উপলক্ষে পুলিশ লাইন্স ড্রিল শেডে জামালপুর জেলার সকল অফিসার ও ফোর্সদের সমন্বয়ে এক বিশেষ কল্যান সভার আয়োজন করা হয়।

জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, জামালপুর এর সভাপতিত্বে জেলা পুলিশ জামালপুরের আয়োজনে বিশেষ কল্যান সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার) মহোদয়।

সভায় জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ ডিআইজি মহোদয়ের নিকট তাদের সার্বিক উন্নয়নের উপর বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা তুলে ধরে। ডিআইজি মহোদয় তাদের কথা মনযোগ সহকারে শোনেন এবং সমস্যা সমাধানে তাৎক্ষণিক সিদ্ধান্ত গ্রহণের পাশাপাশি গঠনমূলক আলোচনা করে সমস্যা সমাধানের লক্ষ্যে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান সহ সকলকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।

পরবর্তীতে জেলা পুলিশের পক্ষ থেকে ডিআইজি মহোদয় ও অতিরিক্ত ডিআইজি মহোদয়দের’কে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ সুপার মহোদয়।

এর আগে সাম্প্রতিক সহিংসতায় রাষ্ট্রীয় দায়িত্ব পালনকালে নিহত পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এসময় ডিআইজি মহোদয়ের সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সাজ্জাদুর রহমান বিপিএম সেবা, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), রেঞ্জ ডিআইজি অফিস, ময়মনসিংহ; জনাব সৈয়দ আবু সায়েম বিপিএম সেবা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজম্যান্ট এন্ড অপারেশন), রেঞ্জ ডিআইজি অফিস, ময়মনসিংহ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ সালাহ্ উদ্দিন তালুকদার, কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, জামালপুর ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সকল পর্যায়ের অফিসার ও ফোর্সবৃন্দ।

আরও দেখুন

ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি কর্তৃক জামালপুর সদর কোর্ট ও জামালপুর সদর থানা পরিদর্শন।

জামালপুর সদর কোর্ট বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে সার্বিক কার্যক্রম সরজমিনে পরিদর্শন করেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *