শিরোনাম

প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে “সেমিস্টার ডে ২০২৪” উদযাপন।

প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে ২১ মে, মঙ্গলবার সকাল ১১ টায় গুলশান ক্যাম্পাসের অডিটোরিয়ামে ইংরেজি বিভাগের “সেমিস্টার ডে (I) ২০২৪” এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আব্দুল মান্নান চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির রেজিস্ট্রার, ইংরেজি বিভাগের হেড, ইউনিভার্সিটির প্রক্টর ও উক্ত বিভাগের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।
“সেমিস্টার ডে ২০২৪” উদযাপন উপলক্ষ্যে অনুষ্ঠানে প্রথমে ইংরেজি বিভাগের নবীন ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়। পাশাপাশি ইউনিভার্সিটির লোগো সংবলিত ব্যাগ সকল নবাগত শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হয়। অন্যদিকে যারা উক্ত বিভাগ থেকে অনার্স ডিগ্রী সম্পন্ন করেছেন তাদেরও আনুষ্ঠানিকভাবে বিদায় দেয়া হয়। নবীন ও প্রবীন ছাত্র-ছাত্রীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে অনুষ্ঠানটি এক অনন্য মাত্রা লাভ করে।
ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের প্রাণবন্ত সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠানটিকে আনন্দময় করে তুলে। মাননীয় উপাচার্য ইংরেজি বিভাগের সকল শিক্ষার্থী ও শিক্ষকদের ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আরও দেখুন

যুক্তরাজ্যে অনুষ্ঠিত ডিজাইন চ্যালেঞ্জে আইইউবি শিক্ষার্থীদের রৌপ্যপদক  

ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)-এর ইলেক্ট্রিকাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ট্রিপল-ই) বিভাগের তিন শিক্ষার্থী তাদের সৌরশক্তি চালিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *