শিরোনাম

বগুড়ায় সিটি ব্যাংকের উদ্যোগে কৃষকদের মাঝে ফসলের বীজ বিতরণ

সিটি ব্যাংক সম্প্রতি কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বগুড়ার প্রান্তিক কৃষকদের মাঝে শস্যবীজ বিতরণ করেছে। ব্যাংকটির নিজস্ব উদ্যোগে আঞ্চলিক এনজিও টিএমএসএস-এর সহযোগিতায় বগুড়ার ঠেঙ্গামারায় টিএমএসএস-এর মুক্ত মঞ্চে চার শ জন প্রান্তিক কৃষকের মাঝে বিভিন্ন ধরনের ফসলের বীজ বিতরণ করা হয়।
টিএমএসএস-এর উপ-নির্বাহী পরিচালক সোহরাব আলী খান-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন, টিএমএসএস-র নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, বাংলাদেশ সরকারের সাবেক উপ-সচিব ও টিএমএসএস-এর পরামর্শক তপন কুমার নাথ এবং সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ ও হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ অরূপ হায়দার।
প্রধান অতিথির বক্তৃতায় সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন বলেন, কৃষির উন্নয়নে গবেষণার জন্য সিটি ব্যাংক বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অনুদান দিয়েছে। আগামীতেও আমাদের ব্যাংক কৃষকদের জন্যে সহায়তার হাত উল্লেখযোগ্যভাবে প্রসারিত করবে।
এ সময় টিএমএসএস-এর উপ-নির্বাহী পরিচালক ডঃ মোঃ মতিউর রহমান, সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহবুবুর রহমান, হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন শাহরিয়ার জামিল খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীনে বাংলাদেশ দল

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন ২০২৩-২৪ এর আঞ্চলিক পর্বে বিজয়ের পর গ্লোবাল রাউন্ডে অংশ নিতে চীন সফরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *