শিরোনাম

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি একটি বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট “ উইন অ্যান্ড ট্রিট ইউর মাদার এট ঢাকা রিজেন্সি”-এই টাইটেলে একটি অনলাইন প্রতিযোগিতার আয়োজন করেছে এই অবিস্মরণীয় দিনকে বিশেষ ভাবে উদযাপন করার জন্য !
প্রতিযোগীতা অংশগ্রহণকারীদের তাদের মা এবং তাদের মায়ের প্রিয় খাবারের সাথে একটি বিশেষ মুহূর্ত শেয়ার করে চমৎকার পুরস্কার জেতার সুযোগ নেওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছে হোটেলটি । প্রতিযোগিতায় প্রবেশ করার জন্য, অতিথিদের শুধুমাত্র #DRIMD2024 হ্যাশট্যাগ ব্যবহার করে তাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে মায়ের প্রিয় খাবারের একটি ছবির সাথে তাদের মায়ের ও নিজের একটি ছবি শেয়ার করতে হবে অথবা মা’কে ট্যাগ করে মায়ের সাথে সুন্দর মুহূর্তের ছবি ঢাকা রিজেন্সির পোস্টে মেনশন করতে হবে। অংশগ্রহণকারীদের অবশ্যই ঢাকা রিজেন্সি ইভেন্ট পেজকে ট্যাগ করতে হবে। এবং ফটোটি ১০ মে ২০২৪ এর মধ্যে শেয়ার করতে হবে। নির্দিষ্ট ছবির লাইক, কমেন্ট এবং শেয়ারের ভিত্তিতে ভাগ্যবান বিজয়ীদের বেছে নেওয়া হবে। ঢাকা রিজেন্সির সোশ্যাল মিডিয়া পেজ থেকে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।
প্রতিযোগিতার পাশাপাশি, ঢাকা রিজেন্সি মা দিবসে গ্র্যান্ডিওজ রেস্টুরেন্টে একটি বিশেষ অফারও দিচ্ছে। মাকে নিয়ে আসলেই পেয়ে যাচ্ছেন ব্যুফে ডিনারে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি মাত্র ৪৯৯৯ টাকায় ।
নিশ্চই আপনি এই বিশেষ প্রতিযোগিতা এবং অফারটি মিস করতে চাইবেন না! প্রতিযোগিতা সম্পর্কে আরও তথ্যের জন্য, ঢাকা রিজেন্সির অফিসিয়াল ফেসবুক পেজে ভিজিট করুন বা 01713332661 নম্বরে কল করুন।

আরও দেখুন

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন আরো ২ জন

দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হয়েছেন আরো দুই ক্রেতা। তারা হলেন জামালপুর সদরের মাহমুদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *