শিরোনাম

মেসিকে ‘ভাড়াটে খেলোয়াড়’ বলে পিএসজি সমর্থকদের স্লোগান

পিএসজির অনুশীলন ফেলে অনুমতি ছাড়াই সৌদি আরব গিয়ে বেকায়দায় পড়েছেন লিওনেল মেসি। তাকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে পিএসজি। এই সময়ে তিনি কোনো ম্যাচ খেলতে পারবেন না। পাবেন না কোনো বেতন আর ম্যাচ ফি। তার সঙ্গে চুক্তি নবায়ন করবে না বলেও নাকি সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। শুধু তাই নয়, ক্লাবটির সমর্থকরাও এখন মেসির ওপর মহা ক্ষিপ্ত।

ফরাসি ক্লাবটির হয়ে এমনিতেই মেসির পারফরম্যান্স সুবিধার নয়। তার ওপর বিনা অনুমতিতে সৌদি যাওয়ায় আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়কের বিরুদ্ধে মিছিল করেছে পিএসজি সমর্থকরা। ছড়িয়ে পড়া একটা ভিডিওতে দেখা যায়, মেসিকে ‘ভাড়াটে খেলোয়াড়’ বলে স্লোগান দেওয়া হচ্ছে। তাকে প্রকাশ অযোগ্য ভাষায় গালিও দেওয়া হয়! গতকালের এই মিছিলের ঘটনার পর পিএসজির সঙ্গে মেসির ছাড়াছাড়ির গুঞ্জনটি আরো জোরালো হয়ে উঠেছে।

ফরাসি পত্রিকা লে’কিপের সাংবাদিক লোয়িস তানজি জানিয়েছেন, লরাঁর বিপক্ষে পিএসজি হেরে যাওয়ায় এই ঝামেলার শুরু। ম্যাচটি জিতলে পরের দুই দিন ছুটি পেতেন মেসিরা। কিন্তু জিততে না পারায় পরের দিন অনুশীলন ঘোষণা করা হয়। এতেই বাঁধে বিপত্তি। কারণ মেসি আগে থেকেই সৌদি আরবে যাওয়ার প্রস্তুতি নিয়ে ফেলেছিলেন। উদ্দেশ্য, দেশটির পর্যটনদূত হিসেবে নিজের প্রতিশ্রুতি পালন করা। মেসি হয়তো ধরেই নিয়েছিলেন যে লরাঁর বিপক্ষে ম্যাচটি জিতে যাবে পিএসজি। সূত্র:কালের কণ্ঠ

আরও দেখুন

তিতাস ক্লাব কর্তৃক আয়োজিত বিজয় দিবস আন্ত:ডিভিশন ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ -এর শুভ উদ্বোধন

তিতাস ক্লাব কর্তৃক আয়োজিত বিজয় দিবস আন্ত:ডিভিশন ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ -এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *