শিরোনাম

শার্ক ট্যাংক বাংলাদেশ-এর স্টাইল পার্টনার হলো ক্লথ স্টুডিও

শার্ক ট্যাংক বাংলাদেশ সিজন-১ এর জন্য বঙ্গ’র সাথে ‘স্টাইল পার্টনার’ হিসেবে চুক্তি স্বাক্ষর করেছে কাস্টমাইসড অফিস পোশাকের ডিজাইনার হিসেবে বিশ্বখ্যাত ব্র‍্যান্ড ‘ক্লথ স্টুডিও’। সম্প্রতি বাংলাদেশে সর্বপ্রথমবারের মতো হতে চলা এই বিশ্ব বিখ্যাত শো-এর টাইটেল স্পন্সর হিসেবে আছে রবি, পাওয়ারড বাই স্পন্সর হিসেবে আছে স্টার্ট-আপ বাংলাদেশ, ব্যাংকিং পার্টনার হিসেবে প্রাইম ব্যাংক, স্ন্যাকস পার্টনার হিসেবে অলিম্পিক ফুডি ইনস্ট্যান্ট নুডুলস, বেভারেজ পার্টনার হিসেবে সানকুইক, ওয়্যারড্রব পার্টনার হিসেবে ইয়োলো বাই বেক্সিমকো এবং ব্রডকাস্টিং পার্টনার হিসেবে আছে দীপ্ত টিভি।

অনুষ্ঠানে বঙ্গ-এর চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মামুন আতিক এবং ক্লথ স্টুডিওর পার্টনার ও সাপ্লাই ডিরেক্টর রাফান সিরাজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

২০১৭ সালে প্রতিষ্ঠিত, ক্লোথ স্টুডিও বিশিষ্ট সব লাইফস্টাইল ব্র্যান্ডগুলোর জন্য কাস্টমাইজড কাজের পোশাক তৈরীতে একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান বিস্তার লাভ করেছে। ফাইভ-স্টার রেস্তোরাঁ, আন্তর্জাতিক হোটেল ও রিসোর্টসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ক্লোথ স্টুডিও পেশাদার পোশাকের চাহিদা পূরণ করে থাকে।

ক্লোথ স্টুডিও ও শার্ক ট্যাঙ্ক বাংলাদেশের মধ্যকার এই চুক্তি উদ্যোক্তাদের চেষ্টাকে সমর্থন করার এবং ব্যবসায়িক উদ্ভাবনের ধারাকে একত্রিত করার জন্য ক্লোথ স্টুডিওর প্রতিশ্রুতির একটি উল্লেখযোগ্য মাইলফলককে নির্দেশ করে। এই পার্টনারশিপের লক্ষ্য হচ্ছে বাংলাদেশি উদ্যোক্তাদের তাদের উদ্ভাবনী ব্যবসার ধারণাগুলোকে শার্ক তথা বিনিয়োগকারীদের কাছে উপস্থাপন করার জন্য একটি স্বতন্ত্র প্ল্যাটফর্ম অফার করা, তাদের বিনিয়োগ সুরক্ষিত করা এবং এক্সপোজার লাভসহ অন্যান্য সুযোগ প্রদান করা।

দারুণ এই পার্টনারশিপ নিয়ে ক্লথ স্টুডিও-এর পার্টনার ও সাপ্লাই ডিরেক্টর রাফান সিরাজ বলেন, “শার্ক ট্যাঙ্কের সাথে আমাদের অংশীদারিত্ব ক্লোথ স্টুডিওর মূল মনোভাবকেই তুলে ধরে- যেখানে ফ্যাশনের সাথে নতুনত্বকে মিলিত করে স্টাইল এবং উদ্যোক্তাদের মনোবলকে আরও শক্তিশালী করে তোলে। আমরা বাংলাদেশের ব্যবসায়িক ল্যান্ডস্কেপের ভবিষ্যত লিডারদের ফ্যাশনেবল পোশাকের সঙ্গী হতে উন্মুখ হয়ে আছি।”

এই প্রসঙ্গে বঙ্গ-এর চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মামুন আতিক উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “ক্লথ স্টুডিওর মতো ব্র্যান্ডকে শার্ক ট্যাংক-এর স্টাইল পার্টনার হিসেবে স্বাগত জানাতে পেরে আমরা খুবই আনন্দিত। এটি ফ্যাশন শিল্প এবং উদ্যোক্তাদের মধ্যে ক্রমবর্ধমান সমন্বয়ের একটি দারুণ উদাহরণ এবং স্টাইল ও ডিজাইন সেক্টরে একটি প্ল্যাটফর্ম হিসাবে শার্ক ট্যাঙ্কের প্রভাব প্রদর্শন করবে।”

শার্ক ট্যাঙ্ক বাংলাদেশ-এর সাথে ‘স্টাইল পার্টনার’ হিসেবে ক্লোথ স্টুডিও-এর এই চুক্তি সারা বাংলাদেশের সকল উদ্যোক্তাদের জন্য তাদের স্বপ্নপূরণের কাজে এগিয়ে নিয়ে যাবে আশাবাদ ব্যক্ত করেছেন উভয় পক্ষ।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *