শিরোনাম

শুরু হচ্ছে ‘বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার’ ক্যাম্পেইন

ঈদের আনন্দ দ্বিগুণ করে তুলতে এই ক্যাম্পেইনে বিক্রয়-এর সাথে যুক্ত হয়েছে অপো বাংলাদেশ

আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম বিক্রয়, দেশের জনপ্রিয় ইলেক্ট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড, এবং গ্লোবাল মোবাইল ম্যানুফ্যাকচারিং প্রতিষ্ঠান অপো বাংলাদেশ আয়োজন করেছে কুরবানি ক্যাম্পেইন- ‘বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার’। সম্প্রতি বিক্রয়-এর প্রধান কার্যালয়ে একটি ত্রিপাক্ষিক সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ক্যাম্পেইনের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়, যা চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

চুক্তি স্বাক্ষরকালীন উপস্থিত ছিলেন বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন; হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন; হেড অব কর্পোরেট সেলস সঞ্জয় বিশ্বাস; মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া; অপো বাংলাদেশ-এর রিপ্রেজেন্টেটিভ সিলভার ঝাও; ব্র্যান্ড প্রমোশন ম্যানেজার নাজমুস সাকিব প্রমুখ।

প্রতিবছরের মতো এবারের ঈদ-উল-আযহায় বিক্রয়-এর গ্রাহকদের জন্য থাকছে অসংখ্য গবাদি পশুর সমাহার। বিক্রয়-এর ওয়েবসাইটে ইতোমধ্যেই প্রায় ২ হাজার কুরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। এবছরের বিরাট হাট (#BiratHaat2023) কন্টেস্টটি অন্যান্যবারের তুলনায় বেশ ব্যতিক্রম। সপ্তমবারের মতো এই কন্টেস্টের টাইটেল স্পন্সর মিনিস্টার, এবং অ্যাসোসিয়েট পার্টনার হিসেবে প্রথমবারের মতো যুক্ত হচ্ছে অপো বাংলাদেশ।

কন্টেস্টে অংশগ্রহণ করতে আগ্রহীদের ‘বিরাট হাট ২০২৩’-এর থিম সং-এর হুক স্টেপ ফলো করে একটি ভিডিও তৈরি করতে হবে এবং ক্যাপশন হিসাবে #BiratHaat2023 ব্যবহার করে তা ফেসবুক, টিকটক বা ইউটিউব (সবগুলো বা যেকোনো একটি) প্ল্যাটফর্মে শেয়ার করতে হবে। অংশগ্রহণকারীদের ভিডিও লিংকটি বিক্রয় ব্লগ সাইটে পাঠাতে হবে। সর্বাধিক বিনোদনমূলক ও ব্যতিক্রমধর্মী ভিডিও থেকে ১৮ জন ভাগ্যবান বিজয়ী নির্ধারণ করা হবে। মেম্বার প্রতিযোগিতার ক্ষেত্রে যেকোনো ক্যাটাগরির মেম্বারের মধ্য থেকে সর্বোচ্চ সংখ্যক বিজ্ঞাপনদাতা, ভিউ ও রেসপন্সপ্রাপ্ত ১৫ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। উভয় কন্টেস্টের বিজয়ীরা পাবেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড ও অপো বাংলাদেশ-এর পক্ষ থেকে সর্বমোট ৬ লক্ষ টাকা মূল্যমানের রেফ্রিজারেটর, এলইডি টিভি, স্মার্টফোন ইত্যাদি নানা আকর্ষণীয় পুরস্কার জেতার আকর্ষণীয় সুযোগ।

বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “বাংলাদেশে অনলাইনে কুরবানির পশু কেনা-বেচার কথা আসলেই বিক্রয়-এর নাম প্রথমে মনে আসে সবার। দীর্ঘ ৯ বছর যাবত ঈদ-উল-আযহা উপলক্ষ্যে বিক্রয় সফলতার সাথে অনলাইন কোরবানি হাটের আয়োজন করে আসছে। বরাবরের মতোই গ্রাহকদের কাছ থেকে আমরা ব্যাপক সমর্থন পেয়ে আসছি। গ্রাহকদের পাশাপাশি দেশের বিভিন্ন প্রান্তের হাজারো বিক্রেতা আমাদের প্ল্যাটফর্মের মাধ্যমে উপকৃত হয়ে থাকেন। আর ঈদের আনন্দকে আরও বাড়িয়ে তুলে বিরাট হাট (#BiratHaat2023) কন্টেস্ট। এ বছর কন্টেস্টটি আমাদের সকল মেম্বারদের জন্য উন্মুক্ত, তাই আমরা গ্রাহক ও মেম্বারদের ব্যাপক অংশগ্রহণ আশা করছি।”

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া বলেন, “গত ২১ বছর ধরে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ ‘আমার পণ্য, আমার দেশ, গড়ব বাংলাদেশ’ স্লোগানের সাথে ব্যবসা পরিচালনা করছে। বিক্রয়-এর সাথে মিনিস্টার-এর দীর্ঘদিনের সুদৃঢ় ব্যবসায়িক সম্পর্ক রয়েছে, যা ভবিষ্যতে আরও দৃঢ় হবে বলে আশা করছি। আমরা বিরাট হাট (#BiratHaat2023) আয়োজনের সাথে আছি, এবং থাকবো। সৌভাগ্যবান বিজয়ীরা মিনিস্টার-এর দারুণ সব পণ্য জিতে ঈদের আনন্দ আরও বেশি উপভোগ করবে বলে আমার বিশ্বাস।”

অপো বাংলাদেশ রিপ্রেজেন্টেটিভ সিলভার ঝাও বলেন, “বিরাট হাট (#BiratHaat2023) ক্যাম্পেইন-এর অ্যাসোসিয়েট পার্টনার হিসেবে অপো বাংলাদেশ ঈদ-উল-আযহার আনন্দ বহুগুণে বাড়িয়ে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। উদ্ভাবন ও প্রযুক্তির সাহায্য সকলের এগিয়ে নিয়ে যাওয়ার অপো-এর লক্ষ্য পূরণের পাশাপাশি সকলের ঈদ আনন্দের ভাগীদার হিসেবে প্রথমবারের মতো বিক্রয়-এর সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত।”

আরও দেখুন

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি একটি বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে

মা দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট “ উইন অ্যান্ড ট্রিট ইউর মাদার এট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *