শিরোনাম

শুরু হলো প্যারাসুট অ্যাডভান্সড এক্সট্রা কেয়ার-এর স্পেশাল ‘কেয়ার প্যাক’ ক্যাম্পেইন

শুরু হয়েছে প্যারাসুট অ্যাডভান্সডের জনপ্রিয় পণ্য প্যারাসুট অ্যাডভান্সড এক্সট্রা কেয়ার-এর নতুন একটি ক্যাম্পেইন। এখন চুলের সেরা যত্ন নিশ্চিতে প্যারাসুট অ্যাডভান্সড এক্সট্রা কেয়ারের প্রতিটি ১৫০ মি.লি প্যাকের সাথে গ্রাহকরা ৪৫ মি.লি কেয়ার প্যাক পাবেন সম্পূর্ণ বিনামূল্যে।

ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকরা প্যারাসুট অ্যাডভান্সড এক্সট্রা কেয়ার প্যাক কিনে যেমন নিজেদের চুলের যত্ন নিতে পারবেন, তেমনি ফ্রি কেয়ার প্যাকটি প্রিয়জনকে উপহার দিয়ে তাদের চুলের যত্নে উৎসাহিত করতে পারবেন, যা চুল পড়া কমাতে সাহায্য করবে মাত্র ৪৫ দিনে।

বর্তমানে গ্রাহকরা চুলের প্রতি নিজেরা যত্নশীল হওয়ার পাশাপাশি পছন্দের পণ্যগুলো ব্যবহারে প্রিয়জনদেরও উৎসাহিত করে থাকেন। প্যারাসুট অ্যাডভান্সড এক্সট্রা কেয়ার-এর নতুন এই ক্যাম্পেইনে, গ্রাহকরা চুল পড়া কমাতে তাদের পছন্দের পণ্য ব্যবহারে প্রিয়জনদের উৎসাহিত করতে সুযোগ পাবেন। চুল পড়া সমস্যার সমাধানে এক্সপার্ট হিসেবে গ্রাহকরা প্যারাসুট অ্যাডভান্সড এক্সট্রা কেয়ার অ্যান্টি হেয়ারফল অয়েল-এর প্রতি আস্থাশীল হওয়ায় ব্র্যান্ডও সকল গ্রাহকদের মাঝে সহযোগিতামূলক মনোভাব ফুটিয়ে তোলার চেষ্টা করছে।

এ প্রসঙ্গে বিশিষ্ট ডার্মাটোলজিস্ট ডা. তানজিনা ইয়াসমিন বলেন, “নিয়মিত ব্যবহারযোগ্য ও চুল পড়া কমাতে কার্যকারী তেল হিসেবে প্যারাসুট অ্যাডভান্সড এক্সট্রা কেয়ার অন্যতম। এতে আছে মেথি, আমলা, নারিকেল ও অ্যালো ভেরা’র প্রাকৃতিক বৈশিষ্ট্য, যা চুলের প্রয়োজনীয় আর্দ্রতা যোগায়। এছাড়া, ব্যবহারের সুবিধার্থে এতে রয়েছে একটি রুট অ্যাপলিকেটর, যা ৪৫ দিনের মধ্যে চুল পড়া কমিয়ে চুলকে করে তোলে মজবুত ও প্রাণবন্ত। তাই আমি স্বাস্থ্যকর চুলের জন্য প্যারাসুট অ্যাডভান্সড এক্সট্রা কেয়ার ব্যবহারের পরামর্শ দেই।”

গ্রাহকরা দেশব্যাপি তাদের নিকটস্থ দোকানগুলো থেকে এই অফারটি উপভোগ করতে পারবেন।

আরও দেখুন

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন আরো ২ জন

দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হয়েছেন আরো দুই ক্রেতা। তারা হলেন জামালপুর সদরের মাহমুদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *