শিরোনাম

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে ইন্স্যুরেন্স প্রিমিয়াম ও ফি জমা দিতে পারবে জীবন বীমা কর্পোরেশনের গ্রাহকেরা সোনালী ব্যাংক ও জীবন বীমা কর্পোরেশনের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

সোনালী ব্যাংক পিএলসির নিজস্ব সফটওয়্যার সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে জীবন বীমা কর্পোরেশনের গ্রাহকেরা এখন অনলাইনে ঘরে বসেই সব ধরণের ইন্স্যুরেন্স প্রিমিয়াম এবং অন্যান্য ফি-চার্জ পরিশোধ করতে পারবেন। ১৩ জুলাই, বৃহস্পতিবার এ লক্ষ্যে সোনালী ব্যাংক পিএলসি এবং জীবন বীমা কর্পোরেশনের মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্বাক্ষরিত চুক্তিপত্র হস্তান্তর করেন সোনালী ব্যাংক পিএলসির সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম এবং জীবন বীমা কর্পোরেশনের ম্যানেজিং ডিরেক্টর মোঃ মিজানুল হক চৌধুরী।

অনুষ্ঠানে সোনালী ব্যাংকের পক্ষে জেনারেল ম্যানেজার মোঃ নূরুন নবী এবং জীবন বীমা কর্পোরেশনের পক্ষে জেনারেল ম্যানেজার (অর্থ ও হিসাব) মোঃ আবু কাউছার জলিল চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সোনালী ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সঞ্চিয়া বিনতে আলী, মীর মোফাজ্জল হোসেন, সুভাষ চন্দ্র দাস, কাজী মোঃ ওয়াহিদুল ইসলাম, পারসুমা আলম, জেনারেল ম্যানেজার মোঃ মনিরূজ্জামান, ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আতিকুর রহমান, জীবন বীমা কর্পোরেশনের ডেপুটি জেনারেল ম্যানেজার মীর নুর মোহাম্মদ, আবু আবেদ মুহাম্মদ শোয়াইবসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোনালী ই-সেবা মোবাইল অ্যাপের মাধ্যমে ঘরে বসে দেশ ও বিদেশ হতে ২ মিনিটে ব্যাংক হিসাব খোলা যায় এবং সোনালী ই-ওয়ালেটের মাধ্যমে দেশ ও বিদেশ হতে দিন রাত ২৪ ঘণ্টা ব্যাংকিং লেনদেন করা যায়। এছাড়া সোনালী ই-ওয়ালেটের মাধ্যমে চেক ছাড়াই কিউআর কোড স্ক্যান করে অর্থ উত্তোলন করা যায় এবং দিন-রাত ২৪ ঘণ্টা কল সেন্টারের মাধ্যমে ১৬৬৩৯ নম্বরে ব্যাংকের বিভিন্ন সেবা, কার্ড, আমানত ও ঋণের বিষয়ে তাৎক্ষণিকভাবে যেকোনো জিজ্ঞাসার ও সমস্যা বিষয়ে তথ্য ও সেবা পাবেন।

আরও দেখুন

সোনার বাংলা গড়ার প্রত্যয়: জাতীয় শুদ্ধাচার কৌশল’ বাস্তবায়নে প্রধান কার্যালয়ের নৈতিকতা কমিটির ২০২৩-২০২৪ অর্থবছরের ৩য় ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

‘সোনার বাংলা গড়ার প্রত্যয়: জাতীয় সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে গঠিত জনতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *