শিরোনাম

সোশ্যাল ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) এর দুই দিনব্যাপী বার্ষিক ব্যবসায়িক সম্মেলন ০৭ জানুয়ারি সাগরকন্যা কুয়াকাটায় শেষ হবে । সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক ডাঃ মোঃ জাহাঙ্গীর হোসেন, প্রফেসর ড. মোহাম্মদ মিজানুর রহমান এবং প্রফেসর ড. এ জে এম শফিউল আলম ভুইয়া। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আবু রেজা মোঃ ইয়াহিয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। এছাড়া অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, ৫ টি অঞ্চলের আঞ্চলিক প্রধান, ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং দেশব্যাপী বিস্তৃত ১৭৯টি শাখার ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন। ব্যবসায় সম্মেলনে ২০২৩ সালের জন্য ব্যাংকের কর্ম কৌশল ও তার বাস্তবায়ন নিয়ে আলোচনা করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম বলেন, বিশ্বব্যাপী নানা প্রতিকূলতার পরেও ২০২২ সালে নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জন করে আমরা আমাদের ব্যাংকটিকে উৎকর্ষের পথে এগিয়ে নিতে সক্ষম হয়েছি। এটা সম্ভব হয়েছে আপনাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায়। তিনি সকলকে এ প্রচেষ্টা অব্যাহত রাখার আহবান জানান।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব জাফর আলম তাঁর বক্তব্যে বলেন, গত বছর আমরা নতুন ৫ টি জোন , ৯টি শাখা, ৫২টি উপশাখা এবং ১২৪টি এজেন্ট ব্যাংকিং আউটলেট খুলেছি। চলতি বছরের শুরুতেই ১১টি নতুন উপশাখা খোলা হয়েছে এবং শীঘ্রই আরও ১৫ টি এজেন্ট ব্যাংকিং আউটলেট খোলা হবে। আমরা আমাদের এই অগ্রযাত্রা ইনশাআল্লাহ এবছরও রাখতে পারব।

আরও দেখুন

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হলেন আরো ২ জন

দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার হয়েছেন আরো দুই ক্রেতা। তারা হলেন জামালপুর সদরের মাহমুদুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *