শিরোনাম

স্মার্টফোন এখন আরও সাশ্রয়ী মূল্যে

স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি অপো আবারও নিয়ে হয়েছে এক অনন্য অফার। ব্র্যান্ডেটির জনপ্রিয় এ১৭কে ডিভাইসটির মূল্য হ্রাসের ঘোষণা দিয়েছে এই স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠান। এই অফারে গ্রাহকরা এ১৭কে স্মার্টফোনটি পাচ্ছেন মাত্র ১১,৯৯০ টাকায়। স্টাইলিশ ও অসাধারণ ফিচার সমৃদ্ধ স্মার্টফোনটির পূর্ব মূল্য ছিল ১২,৯৯০ টাকা। এই সুযোগের মাধ্যমে ব্যবহারকারীদেরকে মানের সাথে আপোষ না করেই দারুণ মূল্যে স্মার্টফোনটি কেনার সুযোগ দিয়েছে অপো।

উদ্ভাবন ও সহজলভ্যতার প্রতি অপো’র প্রতিশ্রুতি পূরণের একটি প্রতিফলন হলো অপো এ১৭কে। অসাধারণ ডিজাইন ও কার্যকর র‌্যামের সমন্বয়ের কারণে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে অপো এ১৭কে ডিভাইসটি। তাই এটি কিনলে একজন স্মার্টফোন ব্যবহারকারীর টাকার সদ্ব্যবহার হবে বেশ ভালোভাবেই। একটি বাজেট বান্ধব ফোন হওয়া সত্ত্বেও এতে রয়েছে ৭ জিবি র‌্যাম এক্সপেনশন প্রযুক্তি, ৬৪ জিবির বিশাল স্টোরেজ সুবিধা এবং পানি-রোধের আইপি রেটিং আইপিএক্স৪। ফলে সব দিক থেকেই গ্রাহকের প্রত্যাশাকে ছাড়িয়ে যায় অনন্য ফিচার সমৃদ্ধ এই ফোনের পারফরম্যান্স।

ব্লু ও নেভি ব্লু – এই দুইটি দারুণ রঙে ডিভাইসটি পাচ্ছেন স্মার্টফোনপ্রেমীরা। অত্যন্ত আকর্ষণীয় ডিভাইসটিতে রয়েছে প্রিমিয়াম ফ্ল্যাট এজ ডিজাইন, যার পুরুত্ব মাত্র ৮.৩ মিলি মিটার এবং ওজন মাত্র ১৮৯ গ্রাম। এছাড়া এতে রয়েছে ২.৩ গিগাহার্টজ অক্টা-কোর হেলিও জি৩৫ প্রসেসর এবং সর্বোচ্চ কার্যকারিতার জন্য স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট সিস্টেমসহ একটি শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি। ডিভাইসটিতে ৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৮ মেগা পিক্সেল রিয়ার ক্যামেরা, ৬.৫৬-ইঞ্চি এইচডি কালার রিচ ডিসপ্লে ও সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *