শিরোনাম

গোপালগঞ্জে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও বেসরকারি হাসপাতালে ফের অভিযান-

গোপালগঞ্জ’র টুঙ্গিপাড়া উপজেলাধীন ২টি বেসরকারি ক্লিনিক ও ৫টি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত।

নানাবিধ অনিয়ম ও প্রতিশ্রুতিবদ্ধ সেবা প্রদান করতে না পারায় টুঙ্গিপাড়া প্যাথলজি সেন্টারকে ২০ হাজার, মধুমতি ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার এবং মদিনা ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া লাইলেন্স নবায়ন এবং প্রতিশ্রুতিবদ্ধ সেবা নিশ্চিত না করা পর্যন্ত টুঙ্গিপাড়া প্যাথলজি সেন্টার সাময়িক বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।

টুঙ্গীপাড়ায় স্বাস্থ্য সেবার মান উন্নয়নের লক্ষ্যে জেলা সিভিল সার্জন ডা.মোহাম্মদ জিল্লুর রহমানের নেতৃত্বে ২৩ জানুয়ারি, উপজেলার পাটগাতী বাসস্ট্যান্ড এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-ইয়াসা রহমান তাপাদার এ অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনাকালে র‍্যাব-৬ এর ফ্লাইট লেফটেন্যান্ট মো: রাসেল আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: জসিম উদ্দিন, সিভিল সার্জন কার্যালয় মেডিকেল অফিসার ডা. এস এম সাকিবুর রহমান, গণমাধ্যম কর্মী, আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ইউনাইটেড হসপিটালে সেন্টার ফর গ্যাস্ট্রো লিভার, বিলিয়ারি অ্যান্ড প্যানক্রিয়াটিক সায়েন্সেস এর উদ্বোধন

ইউনাইটেড হসপিটাল “ইউনাইটেড সেন্টার ফর গ্যাস্ট্রোলিভার, বিলিয়ারি অ্যান্ড প্যানক্রিয়াটিক সায়েন্সেস” নামে একটি নতুন সেন্টার উদ্বোধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *