শিরোনাম

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর চেয়ারম্যান কুষ্টিয়া পবিস পরিদর্শন করেন

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) জনাব মোহাং সেলিম উদ্দিন গত ০৫/১০/২০২২ খ্রিঃ তারিখে কুষ্টিয়া পবিস পরিদর্শন করেন। এ সময় তিনি পবিসের সদর দপ্তরে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ, সেচ সংযোগ ও লোডশেডিং দুরীকরণ বিষয়ে আলোচনা সভায় যোগদান করেন। উক্ত সভায় উপস্থিত ছিলেন বাপবিবোর নির্বাহী প্রকৌশলী ও উপপরিচালক মহোদয়, কুষ্টিয়া পবিসের সুযোগ্য জেনারেল ম্যানেজার মহোদয়, সমিতি বোর্ডের সচিব মহোদয় এবং পবিসের কর্মকর্তাগণ।

সভায় প্রধান অতিথি হিসেবে চেয়ারম্যান মহোদয় ভবিষ্যতের চ্যালেঞ্জ মোকাবেলায় বিদ্যুৎ লাইন শক্তিশালী করা, গ্রাহকদের নিরবচ্ছিন্ন, নিরাপদ ও মানসম্মত বিদ্যুৎ সরবরাহ করা, গ্রাহক সন্তোষ বৃদ্ধি করা, সিস্টেম লস কমানো, উন্নত গ্রাহক সেবা নিশ্চিত করা, লোডশেডিং হ্রাসে বিদ্যুৎ সাশ্রয়ী হতে গ্রাহকদের উদ্বুদ্ধ করা, অফিসের পরিবেশ সুন্দর রাখা এবং সততার সহিত কাজ করা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করেন। পরিদর্শনকালে তিনি পবিসের সদর দপ্তর প্রাঙ্গণে একটি বৃক্ষ রোপণ করেন।

আরও দেখুন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশন এর পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

২৬ শে মার্চ ২০২৪ মঙ্গলবার ৫৩ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাকারিয়ার স্বপন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *