শিরোনাম

ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি কর্তৃক জামালপুর সদর কোর্ট ও জামালপুর সদর থানা পরিদর্শন।

জামালপুর সদর কোর্ট বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে সার্বিক কার্যক্রম সরজমিনে পরিদর্শন করেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস্) জনাব সৈয়দ আবু সায়েম বিপিএম মহোদয়।

শনিবার (২০ এপ্রিল) সকাল ১১.০০ ঘটিকায় পরিদর্শন উপলক্ষে কোর্ট প্রাঙ্গণে উপস্থিত হলে সম্মানিত অতিরিক্ত ডিআইজি মহোদয়কে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জামালপুর জনাব মোঃ মাসুদ আনোয়ার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)।

উষ্ণ অভ্যর্থনা গ্রহণ করে অতিরিক্ত ডিআইজি মহোদয় সদর কোর্ট শাখার গুরুত্বপূর্ণ নথি ও তাদের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেন। কোর্টের সকল কার্যক্রম নিবিড়ভাবে পর্যবেক্ষণপূর্বক বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এবং পরিদর্শন সম্পন্ন করে অতিরিক্ত ডিআইজি মহোদয় পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

সদর কোর্ট পরিদর্শন শেষে অতিরিক্ত ডিআইজি মহোদয় জামালপুর সদর থানা পরিদর্শন করেন। এবং গুরুত্বপূর্ণ নথি ও তাদের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেন। থানায় আগত দর্শনার্থীদের সেবার মান উন্নয়ন ও পুলিশ কার্যক্রম সম্পর্কে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন অতিরিক্ত ডিআইজি মহোদয়।

পরবর্তীতে পরিদর্শন সম্পন্ন করে অতিরিক্ত ডিআইজি মহোদয় পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

পরিদর্শনকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জামালপুর জনাব মোঃ সোহরাব হোসেন; জনাব এ.বি.এম মাঈদুল হাছান; জনাব মুহাম্মদ মহব্বত কবীর, অফিসার ইনচার্জ, জামালপুর থানা; ডিআইও-১ জনাব রাশেদ হাসান সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

আজ নারায়ণগঞ্জ এলাকায় ১২ ঘন্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গ্যাস পাইপলাইনের জরুরী কাজের জন্য আজ ২১ এপ্রিল, ২০২৪ তারিখ রোজ রবিবার সকাল ১০:০০ ঘটিকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *