শিরোনাম

রোকিয়া আফজাল রহমানের মৃত্যুতে প্রেসিডেন্সি ইউনিভার্সিটি পরিবার শোকাহত !

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সাবেক চেয়ারপারসন মিস রোকিয়া আফজাল রহমানের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আজ বুধবার (৫ এপ্রিল) সিঙ্গাপুরের স্থানীয় সময় দুপুর ২টায় মাউন্ট এলিজাবেথ নোভেনা হাসপাতালে ঘুমন্ত অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। আগামীকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায় তাঁর মরদেহ ঢাকায় এসে পৌঁছাবে। রোকিয়া আফজাল রহমান দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য যে, বিশিষ্ট উদ্যোক্তা ও ব্যবসায়ী সম্প্রদায়ের নেত্রী রোকিয়া আফজাল রহমান তাঁর কর্মজীবনে অটল সংকল্প, সহানুভূতি এবং অন্যদের প্রতি উদারতার জন্য সুপরিচিত ছিলেন।
তিনি প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সাবেক চেয়ারম্যান, মিডিয়াওয়ার্ল্ড লিমিটেডের চেয়ারপার্সন, এবিসি রেডিওর শেয়ারহোল্ডার ডিরেক্টর, বাংলাদেশ ফেডারেশন অফ উইমেন এন্টারপ্রেনারদের প্রতিষ্ঠাতা সভাপতি এবং মাইডাস ফাইন্যান্স লিমিটেডের চেয়ারপার্সন হিসেবে ব্যবসায়িক খাতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন এবং বাংলাদেশে নারীর ক্ষমতায়নের পক্ষে কথা বলেছেন। মহান আল্লাহ মরহুমার বিদেহী আত্মাকে বেহেশত নসিব করুন এবং তাঁর পরিবারের সদস্যদের অসহনীয় শোক সহ্য করার শক্তি দান করুন।

আরও দেখুন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশন এর পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

২৬ শে মার্চ ২০২৪ মঙ্গলবার ৫৩ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাকারিয়ার স্বপন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *