শিরোনাম

এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৪ এর বিজয়ী ঘোষণা

সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে সারা দেশজুড়ে এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ ২০১৭ সাল থেকে প্রায় প্রতি বছর এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় ২৯ মে, ২০২৪ ইং এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের গুলশান অফিসে এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৪ এর বিজয়ী ঘোষণা করেন এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জনাব পিটার কো। এসময় এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অফ করপোরেট ব্র‍্যান্ডিং জনাব হাসান মাহমুদুল সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এ বছর অ্যাম্বাসেডর চ্যালেঞ্জের অধীনে ৫টি নির্বাচিত প্রকল্পগুলোতে অর্থায়ন করবে এলজি। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার মোঃ শাহাবুদ্দিন এর প্রকল্প, “এলজি স্মার্ট লাইব্রেরী” বাস্তবায়নের জন্য ৯,০০,০০০ টাকা; “টিচিং এন্ড লার্নিং এইডস ফর আন্ডারপ্রিভিলেজড স্টুডেন্টস” প্রকল্প বাস্তবায়নের জন্য বরিশালের প্রফেসর মোঃ আতিকুর রহমান কে ৮,০০,০০০ টাকা; বিহারি সম্প্রদায় এবং বিহারি নারীদের জীবন যাত্রার মান উন্নয়নে “উইমেন এ্যাম্পাওয়ারমেন্ট” প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে রংপুরের ফেরদৌস হাসানকে ৬,০০,০০০ টাকা; প্রোজেক্ট “খ্রিষ্টান মিশনারি বয়েজ হোস্টেল রিনোভেশন” বাস্তবায়নের জন্য ময়মনসিংহ এর অভয় চিসিমকে ৭,৩০,০০০টাকা; এবং নারায়ণগঞ্জ এর ওমর ফারুক মিরাজকে “এলজি হাইজিন টিউবওয়েলস” প্রোজেক্ট বাস্তবায়নে জন্য ৮,২০,০০০ টাকা অর্থায়ন করা হচ্ছে।

আরও দেখুন

ট্যালি সলিউশন আয়োজিত ‘এমএসএমই সম্মাননা’ এর চতুর্থ আসরের মনোনয়ন শুরু

বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার সরবরাহকারী আর্ন্তজাতিক প্রতিষ্ঠান ট্যালি সলিউশন চতুর্থবারের মতো তাদের ‘এমএসএমই সম্মাননা’ অনুষ্ঠানের মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *