শিরোনাম

বাহ্ স্টোর-এ বিশেষ অফার উপভোগ করবেন ব্র্যাক ব্যাংক তারা’র গ্রাহকরা

ঢাকা, বুধবার, ১২ জুলাই ২০২৩: বাহ্ স্টোর লিমিটেড-এর সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

চুক্তির অধীনে, নতুন ‘তারা’ কার্ডধারীরা একটি এক্সক্লুসিভ ‘তারা’ ভাউচার-সহ সকল পণ্যের উপর ২০% পর্যন্ত ছাড় উপভোগ করবেন। একইসাথে, ইতোমধ্যে বিদ্যমান ‘তারা’ গ্রাহকরা অনলাইন কেনাকাটায় ১৫% ছাড় উপভোগ করবেন। আগামী আগস্ট ২০২৩ থেকে অফারটি কার্যকর হবে।

বাহ্ (baahstore.com) হলো উচ্চ মানের হস্ত-নির্মিত বায়োডিগ্রেডেবল এবং আপসাইকেলড ডিজাইনার লাইফস্টাইল পণ্য সংবলিত, একটি এক্সক্লুসিভ বাংলাদেশি অনলাইন এবং ই-কমার্স ব্র্যান্ড। মানসম্পন্ন, পরিমার্জিত লাইফস্টাইল পণ্য এবং ব্যাগ, ঝুড়ি, রাগ, টেবিলওয়্যার এবং ঘর সাজানোর বিভিন্ন সামগ্রীর জন্য অনলাইন এবং ই-কমার্স ব্র্যান্ডটি বিশেষ খ্যাতি অর্জন করেছে।

৫ জুলাই ২০২৩ ঢাকায় ব্র্যাক ব্যাংক-এর প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম এবং হেড অব উইমেন ব্যাংকিং ‘তারা’ মেহরুবা রেজা। আরও উপস্থিত ছিলেন বাহ্ স্টোর লিমিটেড-এর কো-ফাউন্ডার মেরিনা হক, কো-ফাউন্ডার মিরাজুল হক এবং শামিরা মোস্তফা-সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ব্র্যাক ব্যাংক ‘তারা’ এবং বাহ্ সম্প্রতি বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম থেকে নারীর ক্ষমতায়নের জন্য দেশের প্রথম এসডিজি ব্র্যান্ড চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড অর্জন করে। বাহ্ মূলত পরিবেশ-বান্ধব এবং আপসাইকেল পণ্যগুলির উপর গুরুত্ব দেয়, যা নারী এবং গ্রামীণ কারিগরদের উপর সামাজিক প্রভাব তৈরি করে। তাই একটি মূল্যবোধ-ভিত্তিক ব্যাংক হিসাবে ব্র্যাক ব্যাংক বিশ্বাস করে যে, বাহ্-এর মতো সাইটেইনেবিলিটি ফোকাসড ব্র্যান্ডের সাথে পার্টনারশিপ গড়ে তোলা ব্যাংকের নীতির সাথে সঙ্গতিপূর্ণ।

 

 

 

 

আরও দেখুন

জনাব জাকিয়া রউফ চৌধুরী ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

জনাব জাকিয়া রউফ চৌধুরী সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *