শিরোনাম

সাকিবের জন্মদিনে কলকাতা থেকে এলো শুভেচ্ছাবার্তা

বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের আজ জন্মদিন। আজ ২৪ মার্চ ৩৬ বছরে পা রাখলেন বাংলাদেশের ক্রিকেটের ‘পোস্টার বয়’। এমন বিশেষ দিনে সাকিবকে শুভেচ্ছা জানিয়েছে তার আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স। এবারের নিলামে সাকিবকে দেড় কোটি রুপিতে কিনেছে কলকাতার দলটি। যদিও তাকে আইপিএলের শুরু থেকে পাওয়া যাবে কিনা- সেটা নিয়ে সন্দেহ আছে।

সোশ্যাল মিডিয়ায় সাকিবের একটা ছবি পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স। যাতে দেখা যাচ্ছে কলকাতার জার্সি পরে একটি চেয়ারে বসে আছেন সাকিব এবং তার পায়ের কাছে একটি রয়্যাল বেঙ্গল টাইগার। ক্যাপশনে লেখা হয়েছে, ‘শুভ জন্মদিন সাকিব। দিনটা খুব ভাল কাটুক।’ কমেন্টবক্সে বাংলাদেশসহ বিভিন্ন দেশে থাকা নাইট ভক্তরাও সাকিবকে শুভেচ্ছায় ভাসিয়ে দিচ্ছেন।

৩১ মার্চ থেকে শুরু হবে আইপিএলের ষোড়শ আসর। এদিকে ৪ এপ্রিল থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ আছে বাংলাদেশের। সাকিব আবার টেস্ট অধিনায়ক। কলকাতায় ডাক পাওয়া আরেক তারকা লিটন দাসও জাতীয় দলের অপরিহার্য অঙ্গ। এমতাবস্থায় তারা আইপিএলের শুরু থেকে খেলতে পারবেন না বলেই ধারণা করা হচ্ছে।

গতকাল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও বলেছেন, জাতীয় দলের খেলাই আগে। আইপিএল নিলামের আগে বিসিবি জানিয়ে দিয়েছে যে, সাকিব-লিটন কখন অ্যাভেইলেবল থাকবেন। তাই নতুন করে কিছু বলার দেখেন না বিসিবি সভাপতি। তবে তিনি একট রাস্তা খোলা রেখেছেন। বলেছেন, ‘আমাদের এখনো পর্যন্ত কোনো পরিবর্তন আসেনি এখানটায়। এরপর আর কোন কিছু যদি পরিবর্তন হয়, তাহলে তো আমরাই বলব আপনাদেরকে।’সূত্র:কালের কণ্ঠ

আরও দেখুন

তিতাস ক্লাব কর্তৃক আয়োজিত বিজয় দিবস আন্ত:ডিভিশন ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ -এর শুভ উদ্বোধন

তিতাস ক্লাব কর্তৃক আয়োজিত বিজয় দিবস আন্ত:ডিভিশন ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ -এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *