শিরোনাম

সিফাত শাহরিয়ার সামিকে ক্রীড়া সামগ্রী উপহার দিল স্পোর্টস-২৪/৭

প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটের ফাইনালে ১১৫ বলে ৯ চার, ৬ ছক্কায় ১৪৮ রানের দূর্দান্ত ইনিংস খেলায় কদমতলা পূর্ব বাসাবো উচ্চ বিদ্যালয়ের সিফাত শাহরিয়ারকে ক্রীড়া সামগ্রী উপহার দিল স্পোর্টস নিউজ ভিত্তিক অনলাইন পোর্টাল স্পোর্টস-২৪/৭ । সম্প্রতি প্রতিষ্ঠানটির সিইও মাহবুব নাহিদ অসুস্থ সিফাত শাহরিয়ারের সাথে দেখা করে তার হাতে ব্যাট, বল, গ্লাভসসহ ক্রীড়া সামগ্রী তুলে দেন। এসময় মাহবুব নাহিদের সাথে স্পোর্টস-২৪/৭ এর অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

এদিন স্পোর্টস-২৪/৭ টিম সিফাত শাহরিয়ার-এর স্কুলে গিয়ে স্কুলের অধ্যক্ষ এবং সিফাতের কোচ মুস্তাফিজুর রহমানের সাথেও দেখা করেন। তারা সিফাতের পড়াশুনা এবং তার খেলার প্রতি আগ্রহ নিয়ে আলোচনা করেন। এছাড়াও সিফাতের সহপাঠীদের সময় দেন স্পোর্টস-২৪/৭ -এর সিইও, জনপ্রিয় লেখক এবং ক্রীড়া বিশ্লেষক মাহবুব নাহিদ। সিফাতের অক্লান্ত পরিশ্রম ও দৃঢ় আত্ববিশ্বাস তাকে এই স্বীকৃতি এনে দিয়েছে বলে জানায় তার সহপাঠীরা৷ ভবিষ্যতে দেশের হয়ে সিফাতকে মাঠেও দেখতে চায় তারা। স্পোর্টস-২৪/৭ এর এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন কদমতলা পূর্ব বাসাবো উচ্চ বিদ্যালয়ের অধ্যাক্ষ।
গত ২৯ মে মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কদমতলা পূর্ব বাসাবো উচ্চ বিদ্যালয় এবং গভর্মেন্ট কেজি ইউনিয়ন হাই স্কুল পিরোজপুর-এর মধ্যে প্রাইম ব্যাংক স্কুল ক্রিকেটের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এ দিন দূর্দান্ত ইনিংস খেলে ক্রিকেট ভক্তদের মনে জায়গা করে নেন কদমতলা পূর্ব বাসাবো উচ্চ বিদ্যালয়ের সিফাত শাহরিয়ার সামি । তবে দুর্ভাগ্যবশত এই দুর্দান্ত ইনিংস খেলার পর হিট স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন ক্ষুদে এই ক্রিকেটার।

আরও দেখুন

বাংলাদেশ অনূর্ধ-১৯ ক্রিকেট দলকে বিমানবন্দরে শুভেচ্ছা জানালো বিমান ম্যানেজমেন্ট

বাংলাদেশ অনূর্ধ-১৯ ক্রিকেট দল এসিসি অনূর্ধ-১৯ যুব এশিয়া কাপ ২০২৩ এ অংশগ্রহণের উদ্দেশ্যে বিমান বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *