শিরোনাম

ইসলামী ব্যাংকের ‘স্মার্ট বাংলাদেশ স্মার্ট ব্যাংকিং’ ক্যাম্পেইন শুরু

‘আগামী এখনই’- স্লোগান নিয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মাসব্যাপী ‘স্মার্ট বাংলাদেশ স্মার্ট ব্যাংকিং’ বিশেষ ক্যা¤েপইন শুরু করেছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ৯ জুলাই ২০২৩, রবিবার ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে ক্যা¤েপইনের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, জে.কিউ.এম. হাবিবুল্লাহ, এফসিএস ও মোঃ আলতাফ হুসাইন। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অলটারনেটিভ ব্যাংকিং উইংপ্রধান মিজানুর রহমান। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ নাইয়ার আজম, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, মুহাম্মদ শাব্বির, কাজী মোঃ রেজাউল করিম ও মিফতাহ উদ্দীন, চিফ হিউম্যান রির্সোসেস অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান সিদ্দিকী এবং ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরীসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ ছাড়া ব্যাংকের সকল জোনপ্রধান, শাখাপ্রধান ও উপশাখা ইনচার্জগণ ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন।

মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির বক্তব্যে বলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তির উৎকর্ষতার ফলে ও বৈশ্বিক নানাবিধ চ্যালেঞ্জ মোকাবেলায় জনগণের মধ্যে ডিজিটাল লেনদেনের আগ্রহ বেড়েছে। মানুষ এখন ব্যাংকের শাখায় না গিয়ে এ ধরনের লেনদেনে স্বা”ছন্দ্যবোধ করে। আমাদের বিকল্প ব্যাংকিং সেবা দেশের গন্ডি পেরিয়ে বিশ্বব্যাপী স্বীকৃতি অর্জন করে চলেছে। তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার মাধ্যমে উন্নত দেশ গড়ার যে জাতীয় ভিশন, তার অন্যতম উপাদান হচ্ছে স্মার্ট ব্যাংকিং। ব্যাংকিং খাত অর্থনীতির প্রধান মাধ্যম। ব্যাংকিং খাতকে শতভাগ স্মার্ট করতে পারলে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে অনেকাংশে এগিয়ে যাব। তিনি গ্রাহকদের মাঝে অ্যাপভিত্তিক লেনদেন সেলফিন, আই ব্যাংকিং, এটিএম, সিআরএম, পিওএস মেশিন, কিউআর মার্চেন্ট, ক্যাশ-বাই-কোড, মোবাইল ব্যাংকিংসহ সব ধরনের ডিজিটাল লেনদেনকে উৎসাহিত করতে সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি আহবান জানান।

আরও দেখুন

ট্যালি সলিউশন আয়োজিত ‘এমএসএমই সম্মাননা’ এর চতুর্থ আসরের মনোনয়ন শুরু

বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার সরবরাহকারী আর্ন্তজাতিক প্রতিষ্ঠান ট্যালি সলিউশন চতুর্থবারের মতো তাদের ‘এমএসএমই সম্মাননা’ অনুষ্ঠানের মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *