শিরোনাম

ওটিটিতে মুক্তি পেল পরীমণির ‘পাফ ড্যাডি’

প্রতীক্ষিত ওয়েব ফিল্ম ‘পাফ ড্যাডি’ মুক্তি পেল ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গে। থ্রিলারধর্মী ও সাসপেন্সে ভরপুর গল্পে নির্মিত এই ওয়েব ফিল্মটি গতকাল বৃহস্পতিবার মুক্তি পেয়েছে। এর আগে, প্রকাশিত ট্রেলারে আভাস পাওয়া যায়, আধ্যাত্মিক এবং রিয়েলিটি দু’টোর সমন্বয়ে তৈরি হয়েছে এর গল্প। এতে পরীমণিকে দেখা যায়, উঠতি নায়িকার চরিত্রে।

যে তার সিনেমা হিট করতে ‘পাফ ড্যাডি’র শরণাপন্ন হয়!

 

অন্যদিকে সজলকে দেখা যায় রাজনীতিবিদের চরিত্রে। যে নির্বাচনের আগে নমিনেশন কিনতে ‘পাফ ড্যাডি’র কাছে দোয়া চাইতে যান। শুধু রাজনীতিবিদ কিংবা নায়িকাই নয়, পাফ ড্যাডির রহস্যের জালে আটকে পড়তে দেখা যায় সাধারণ মানুষ থেকে আইনশৃঙ্ক্ষলা বাহিনীর সদস্যদেরও! সত্যিই কি অলৌকিক ক্ষমতার অধিকারী এই পাফ ড্যাডি, নাকি সবই ভণ্ডামি! নাকি এর আড়ালে অন্য কিছু আছে?

সহীদ উন নবীর পরিচালনায় জমজমাট গল্প ও রহস্যে ঘেরা অদৃশ্য এক শক্তির গল্পের ছোঁয়া পাওয়া যাবে তারকা বহুল এই ওয়েবে। যেখানে অভিনয় করেছেন পরীমণি, সজল নূর, আজাদ আবুল কালাম, ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরি বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদ প্রমুখ।

থ্রিলারধর্মী ও সাসপেন্সে ভরপুর গল্পে নির্মিত পাফ ড্যাডি ২০ টাকা দিয়ে সাবক্রাইব করে দর্শকদের উপভোগ করতে হবে। বঙ্গের চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান বলেন, একটি ভালো কনটেন্ট দেয়ার চেষ্টা করেছি। এখানে প্রত্যেক শিল্পী কলাকুশলী অনেক বেশি সাপোর্ট করেছেন, এর ফলে আমরা ‘পাফ ড্যাডি’ মুক্তি দিতে পেরেছি। আমাদের বিশ্বাস কনটেন্টটি দর্শকরা উপভোগ করবেন।

সূত্র:বাংলাদেশ প্রতিদিন

 

আরও দেখুন

গুঞ্জন সত্যি হলো, দেবের সঙ্গে ইধিকা, হয়ে গেল সিনেমার মহরত

ঢালিউড সুপারস্টার শাকিব খানের পর টালিউড সুপারস্টার দেবের নায়িকা হচ্ছেন ইধিকা পাল। কয়েক মাস আগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *