শিরোনাম

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানির বার্ষিক ব্রাঞ্চ ম্যানেজারস কনফারেন্স অনুষ্ঠিত

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানির বার্ষিক ব্রাঞ্চ ম্যানেজারস কনফারেন্স ২০২৩ সম্প্রতি কক্সবাজারের হোটেল সী-প্যালেসে অনুষ্ঠিত হয়েছে।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা আব্দুল হামিদ এফসিএ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সুজাদুর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহা. শওকত আলী।
এছাড়াও অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অডিট কমিটির চেয়ারম্যান মো. আক্তার হোসেন সান্নামাত এফসিএ, এফসিএস; ক্লেইম এন্ড রি-ইন্স্যুরেন্স কমিটির চেয়ারম্যান মোহাম্মাদ আব্দুল্লাহ, ইনভেস্টমেন্ট কমিটির চেয়ারম্যান এ এন এম শহীদুল হক এবং স্বতন্ত্র পরিচালক মো. নুরুল ইসলাম মোল্লা।

প্রধান অতিথির বক্তব্যে সুজাদুর রহমান বলেন, সকলকে কোম্পানির ব্যবসার প্রবৃদ্ধি, নির্ধারিত লক্ষ্য অর্জন ও গ্রাহক সন্তুষ্টির ওপর গুরুত্ব দিতে হবে। এসময় তিনি বিচক্ষণ বিক্রয় কৌশল, কাস্টমার রিটেনশন, দক্ষ জনবল নির্বাচন এবং টিম সদস্যদের নিষ্ঠার ওপরও বিশেষ গুরুত্ব আরোপ করেন।

লক্ষমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল নিয়ে আলোচনা করেন বীমা ব্যক্তিত্ব ও প্রাইম ইন্স্যুরেন্সের চীফ কনসালটেন্ট কে এম সাইদুর রহমান এফসিএস।

কনফারেন্সে ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন নিয়ে বিশ্লেষণ করা হয় এবং পরিচালকবৃন্দ ও মুখ্য নির্বাহী কর্মকর্তা তাদের বক্তব্যে কোম্পানির শাখাসমূহের ২০২৩ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন দিকনির্দেশনা দেন।

কোম্পানির ব্যবসার প্রবৃদ্ধিতে বিশেষ অবদানের জন্য ২০২২ সালের সেরা পারফরমারদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে কোম্পানির সকল শাখা প্রধান, ইউনিট প্রধানসহ প্রধান কার্যালয়ের সকল বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ট্যালি সলিউশন আয়োজিত ‘এমএসএমই সম্মাননা’ এর চতুর্থ আসরের মনোনয়ন শুরু

বিজনেস ম্যানেজমেন্ট সফটওয়্যার সরবরাহকারী আর্ন্তজাতিক প্রতিষ্ঠান ট্যালি সলিউশন চতুর্থবারের মতো তাদের ‘এমএসএমই সম্মাননা’ অনুষ্ঠানের মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *